দেশে সারের চাহিদা স্থানীয়ভাবে পূরণ করা হবে- শিল্প প্রতিমন্ত্রী

0
728

অবি ডেস্ক: শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার বলেছেন, দেশে সারের চাহিদা স্থানীয়ভাবে পূরণ করা হবে। এ লক্ষে সার উৎপাদনে সক্ষমতা বৃদ্ধিতে কাজ করছে সরকার। ঘোড়াশালে বিশ্বমানের নতুন সার কারখানা নির্মাণের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

 

১৫ ফেব্রুয়ারী  মিরপুর ১৪ এর ১ নং বিল্ডিংয়ে কাফরুল থানা শ্রমিক লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন। কাফরুল থানা শ্রমিক লীগের সভাপতি তাজুল ইসলাম তাজু এতে সভাপতিত্ব করেন।

প্রতিমন্ত্রী বলেন, সিবিএর নেতাদের অন্যান্য কর্মচারী ও শ্রমিকদের মত নিয়মিত কাজ করতে হবে। তারা সরকারি কর্মচারী, সরকার তাদের বেতন প্রদান করে। তারা বেতন নিবেন কিন্তু কাজ করবেননা- এটা গ্রহণযোগ্য নয়। সবাইকে কাজ করতে হবে।
তিনি বলেন, দেশের উন্নয়নের লক্ষ্যে সরকার শিল্পখাতকে সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে। দেশের সর্বত্র সম্ভাবনাময় শিল্পসমূহের বিকাশ ঘটানো হবে।
কামাল আহমেদ বলেন, ইশতেহারে দেশের জনগণের ভাগ্যের উন্নয়নের কিভাবে কাজ করা হবে সেকথা স্পষ্টভাবে বলা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলদেশকে বিশ্বের দরবারে একটি মর্যাদাবান অবস্থানে নিয়ে গেছেন। বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করতে ইশতেহারে ঘোষিত তাঁর উন্নয়ন পরিকল্পনার প্রতি জনগণ পূর্ণ সমর্থন ও আস্থা প্রকাশ করেছে। প্রতিমন্ত্রী এসময় ইশতেহার বাস্তবায়নের জন্য সকলকে দেশের উন্নয়নে দায়িত্বশীল ভূমিকা রাখার আহবান জানান।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

6 + twenty =