নিজ স্ত্রীকে জয়ী করতে বিএনপি’র সহযোগিতা চাইলেন আ’লীগের এমপি একরাম, তোলপাড়

0
2942

নোয়াখালী প্রতিনিধি:
নোয়াখালী জেলা সদরের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী কবিরহাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নিজের স্ত্রী কামরুন নাহার শিউলিকে জয়ী করতে বিএনপির নেতাকর্মীদের সহায়তা চেয়েছেন। তিনি মঙ্গলবার (২৬ ফেব্রুয়ারী) সন্ধ্যায় কবিরহাট উপজেলার কালামুন্সিস্থ নিজ বাসভবনে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে এই সহযোগীতা চান। তাঁর বক্তব্যের একটি অংশ সোস্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দলের ভেতরে বাইরে চলছে তোলপাড়।

 

আপটেডকৃত ভিডিওতে দেখা যায়, বক্তৃতা কালে একরাম চৌধুরী বলেছেন, আপনারা ধরে নিন আমাদের প্রতিপক্ষ আছে, তাই যারা কামরুল নাহার শিউলির পক্ষে আছেন তাদের নিয়ে কমিটি করুন। আমার দ্বারা বিএনপির কোন ক্ষতি হয়নি। আর যেহেতু বিএনপি নির্বাচনে আসছেনা সেহেতু তাদের আমরা বিএনপি না ভেবে সহযোগিতা নিতে পারি।
একরাম চৌধুরীর এমন বক্ততার ভিডিও সোস্যাল মিডিয়ায় প্রচারিত হলে কবিরহাট উপজেলা আওয়ামী লীগ নেতাকর্মীদের মাঝে বিরুপ প্রতিক্রিয়া দেখা দেয়। এ প্রসঙ্গে উপজেলা আওয়ামলী লীগ সভাপতি নুুরুল আমিন রুমি বলেন, বিগত ১০ বছর সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ উপজেলায় যে উন্নয়ন কর্মকান্ড, সাধন করেছেন তাতে এ উপজেলায় যে কেউ আওয়ামী লীগের নৌকা মার্কা প্রতিকে প্রার্থী হলে তিনি বিপুল ভোটে জয়লাভ করবেন। উপজেলা আওয়ামী লীগ সভাপতি বলেন, এ উপজেলায় আওয়ামী লীগ শক্তিশালী সংগঠন। এখানে দলের প্রার্থী জয়লাভ করতে বিএনপির সহায়তা লাগবে না। বর্তমান উপজেলা চেয়ারম্যানকে জয়লাভে বিএনপির সহায়তা প্রসঙ্গে তিনি বলেন, কামরুল নাহার শিউলি আওয়ামী লীগের নেতাকর্মীদের থেকে বিচ্ছিন্ন তাই তার জয়লাভে বিএনপির সহায়তা লাগবে। এ উপজেলায় তিনি ছাড়া যিনিই দলের প্রার্থী হবেন তিনিই বিপুল ভোটে নির্বাচিত হবেন।
বিভিন্ন সূত্রমতে সংসদ সদস্য একরাম চৌধুরীর পতœী কামরুন নাহার শিউলি গত ২ বারের উপজেলা চেয়ারম্যান। এবারকার নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা পরিবর্তনের লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে স্থানীয় সংসদ সদস্য ওবায়দুল কাদেরের সরনাপন্ন হন। নিজ নির্বাচনী এলাকার নেতাকর্মীদের মনের প্রকৃত অবস্থার খোজ খবর নিচ্ছেন মন্ত্রী ওবায়দুল কাদের। নেতাকর্মীরা আশাবাদী উপজেলা চেয়ারম্যান পদে কর্মীবান্ধব ব্যক্তিকে ওবায়দুল কাদের মনোনয়ন প্রদান করবেন।
তবে এ বিষয়ে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপির মোবাইলে কল করলে তিনি ধরেননি। #

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

twenty − 13 =