এবার আলীগের বিরুদ্ধে আলীগ সতন্ত্র হিরো আনারস প্রতিক. নৌকা প্রতিকে শফিউল আলমের লড়াই

0
540

মাজহারুল ইসলামের রৌমারী কুড়িগ্রাম প্রতিনিধিঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে. আওয়ামী লীগের বিরুদ্ধে আওয়ামী লীগ এর ফাটাফাটি লড়াই চলছে। রাজিবপুর উপজেলা চেয়ারম্যান পদে নৌকা প্রতিকে বর্তমান উপজেলা চেয়ারম্যান শফিউল আলম।
সাবেক সাধারণ সম্পাদক. সতন্ত্র প্রার্থী হিসাবে  আনারস প্রতিকে  আকবর হোসেন হিরো চেয়ারম্যান সাবেক এর সঙ্গে নৌকার ফাটাফাটি লড়াই চলছে।

এবার দেখা যাক কার কতটুকু জনপ্রিয়তা আছে সেটি ভোটের মাধ্যমে বুঝিয়ে দিতে চায় জনসাধারণের ভোটাররা। আকবর হোসেন চেয়ারম্যান এর জনসভায় জনসমুদ্রে পরিনত নৌকার জনসভায় গুটি কয়েক ভোটার নিয়ে চালিয়ে যাচ্ছে তুমুল লড়াই। এই লড়াইয়ে দুই প্রার্থীর শেষ লড়াই যা ভবিষ্যৎ কাজে লাগবে বলে মনে করছেন আওয়ামী লীগের নেতাবৃন্দরা।
কারণ ঐতিহ্যের খেলায় মেতে উঠেছে শফিউল আলম. এবং আকবর হোসেন হিরো চেয়ারম্যান।
এই সাপ খেলা কয়দিন খেলতে পারবেন খেলোয়াড়রা এখন এটি দেখার বিষয়।
চলতি মাসের দশই মার্চ পর্যন্ত এই খেলা অব্যাহত থাগবেন তারপরেও কি এই খেলা চলতে থাগবে এখন সেটি দেখার বিষয় কেমন। তবে আমি যতটুকু জানি শফিউল আলম আকবর হোসেন হিরোকে দল থেকে সরিয়ে দিয়ে রাজত্বের সিংহাসনে বসে সবাইকে অমানবিক অপমান করা হয়েছে বলেও অভিযোগ রয়েছে শফিউল আলমের প্রতি। এই সেই অপমানের প্রতিঘাৎ জনসাধারণ দেখিয়ে দিবে দশ তারিখের নির্বাচনের মাধ্যে। নির্বাচনী জনসভায় সবুর ফারুকী সেতার বক্তৃতায় বক্ত্যে বলেন আমাদের মতো নেতাদের আলমের মতো চার ফিট একটা মানুষ আমাদের বহিস্কার করতে পারে। তাই সে করেছেন যাকে আমার মতো নেতাদের পাশে বসার যোগ্যতা নেই সেই আমাদের বহিস্কার করে এবার কই যাবি এবার তোকে আমরা একাবারে বাদ দিয়ে দিমো কেমন লাগবে তখন। আবার আমাদের হুমকি দেয় যাতে আমরা ওর ভয়ে নির্বাচন ছেড়ে পালিয়ে যায় এনমটাই সে ভাবে আর বিভিন্নখানে বলে বেরায়। সবুর ফারুকী আরও বলেন কয়দিন আগে সংসদ নির্বাচনে সে এমপি হবে বলে আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই সরকারকে বলে আপনারা উপজেলা নির্বাচন করেন আমি এমপিতে দ্বারাবেন সেখানে যখন পায়নি তখন আবার উপজেলা নিয়ে পারাপারি শুরু করছে এই আলম। বাংলাদেশে কিআর নেতা নাই সবগুলো তুমি করবা আর মানুষ নাই এর চেয়ে ছোট মানুষ বাংলাদেশে আর নাই হাঁটুর সমান মানুষ আমাদের সাথে পাল্লা দেয়। শফিউল আলমের কয়দিন আগে কিছিলো আমরা সবাই জানি এককোটি টাকার হাটে দশ কোটি টাকাই লাভ করে এমন হাট কোথাও নাই। তারপর দশ তারিখে আসতে আসতে ভোটের মাধ্যমে দেখিয়ে দিমু কয়টি ভোট তুই পাস দেখা যাবে ইনশা আল্লাহ। সবুজ ফারুকী আরও বলেন আমরা ফেইল করলে মানুষ তাও আমাদের সালাম কালাম দেয় তোমাকে সালামও দিবেনা। হিরো চেয়ারম্যান এর মিটিং করতে দিবেনা কয়েকজন এসে মিটিংয়ে বাধা দেয় বেয়াদবের বাচ্চা বেয়াদপ আমাদের মিটিং করতে দেবেনা।সরকার টাকা দেয় এলাকার উন্নয়ন করার জন্য.আর সে টাকা দিয়ে দেওয়ানগঞ্জের সানন্দবাড়ী করার জন্য দেয়নি।   প্রকল্পের টাকা মাইরা ধইরা টাকার পাহাড় গরিয়েছে আলম চেয়ারম্যান তাঁরই গরমে থাকতে পারছেনা। টাকা দিয়ে ভোট কিনে নিতে চায় এখন মানুষ টাকায় বিক্রি হতে চায় না এখন দেখে কোন নেতার কেমন কার্যক্রমের উপর সবকিছু বিবেচনা করেন। আকবর হোসেন হিরো সেতার বক্তব্যে বলেন ভাই আমিও উপজেলা চেয়ারম্যান হয়েছিলাম কেউকি বলতে পারবেন কারও কাছে দুইটি টাকা নিয়েছি একটি শুধু বলেন জানি কেউ বলতে পারবেনা কারণ এসবের মধ্যে আমি হিরো চেয়ারম্যান নেই। আর শফিউল আলম আজ শতাধিক কোটি টাকার মালিক হয়েছে শুধু আপনাদের টাকা সরকারের উন্নয়নের টাকা মারিং করে জামালপুর জেলার দেওয়ানগঞ্জের সানন্দবাড়ী শশুর এলাকায় মার্কেট বাড়ী গাড়ী সয়সম্পদের মালিক হয়েছে। আপনারা সবাই জানেন শফিউল আলমের কয় টাকা ক্যাশে ছিলো এতো টাকা আইলো কই থেকে টাকা কি মাটি ফাইটা বাহীর হয়। দুদক যেদিন ধরবে সেদিন ঠিকই টাকার হিসাব নিবেন সেদিন টাকার পাহাড় গড়া ছাড়াবো। এই রাজিবপুর উপজেলায় কোন আওয়ামী লীগ ছিলনা শুধু আমি এখানে আওয়ামী লীগের সঙ্গে সক্রিয় ছিলাম যার ফলে এখানে আওয়ামী লীগ নাম মুখে নিতে পারেন। আর আজ আমার মতো নেতাকে বহিস্কার করে মোসলেম লীগের পোলা আলম মানুষের কাছে গিয়ে বলে আকবর হোসেন হিরো. সবুর ফারুকী আব্দুল হাই সরকারকে বহিস্কার করেছি। ওর বাবার ক্ষমতা আছে আমাদের বাদ দেয় ওর বাবা সারাজীবন মোসলিম লীগ ছিলো তাদের ছেলেরা তো তাই বলবেন তা ছাড়া আর কি বলবে।
বক্তব্য শেষে জয় বাংলা জয় বঙ্গবন্ধু
বলে বক্তৃতা শেষ দেয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

10 − 6 =