মাদকমুক্ত পাথরঘাটা আন্দোলন সফল হউক

0
644

আমি “মোহাম্মদ সাহেদুল ইসলাম সাগর”,পিতা-আব্দুল মালেক,সাং-১১৩,ইকবাল রোড,ফিসারীঘাট,৩৪ নং পাথরঘাটা ওয়ার্ড,থানাঃকোতোয়ালী,চট্টগ্রাম।মোবাইল-০১৮১৬~৮১০০৪১। এই মর্মে দৃঢ় প্রত্যয় ব্যক্ত পূর্বক বলছি যে,আমি আমার পরিবার হতে অন্যায়কে ঘৃণা করতে শিখেছি,ছোটবেলা হতে অন্যায়ের প্রতি আমার প্রতিবাদী কন্ঠস্বর কখনোই থেমে যায়নি।আমি পারিবারিক সূত্রে সম্ভ্রান্ত ও ব্যবসায়ীক পরিবারে জন্মগ্রহণ করেছি বিধায় কোন প্রলোভনের কাছে মাথা নোয়াইনি বা কোন ভয়ভীতির তোয়াক্কা করিনি।

 

এমনকি প্রাণনাশের হুমকি বা মিথ্যা মামলায় জড়িয়ে জেলে আজীবন পঁচাবে এমন হুমকিতেও ভীত হইনি। সাংবাদিকতার মহান পেশায় নিজেকে শুধুমাত্র শখের বশে এবং অন্যায়ের প্রতিবাদ করার মোক্ষম জায়গা হওয়ায় জড়িত করেছি। “সাংবাদিকতা তাই আমার পেশা না বলে নেশা বলা’ই শ্রেয়”। সম্প্রতি আমি ৩৪ নং পাথরঘাটা ওয়ার্ডকে মাদকমুক্ত করার উদ্যোগ ও তৎপরবর্তী সমাজের সকল স্তরের মানুষদের নিয়ে আন্দোলন করার যে কার্যক্রম গ্রহণ করেছি, উক্ত আন্দোলনে পাথরঘাটার মাদকব্যবসায়ীরা আতংকিত হয়ে পড়ে এবং তাদের অবৈধ ব্যবসা বন্ধ হওয়ার উপক্রম হলে উক্ত অবৈধ মাদক ব্যবসায়ীরা একজোট হয়ে আমার বিরুদ্ধে নানারকম ষড়যন্ত্র করতে শুরু করে। প্রথমে আমাকে নানারকম প্রলোভন দিয়েও ব্যর্থ হয়ে শেষতক গুম করে খুন করার হুমকি পর্যন্ত শুনতে পাই। উক্ত ষড়যন্ত্রের ধারাবাহিকতায় স্থানীয় কোতোয়ালি থানায় ভূয়া অভিযোগ করা শুরু করে,যা পরবর্তীতে তদন্তকারী কর্মকর্তা অভিযোগের তদন্তকালে অভিযোগদাতাকেই গায়েব পান। এরপর শুরু হল অনলাইন পত্রিকায় আমাকে নিয়ে ভিত্তিহীন মনগড়া নিউজ,যা প্রকাশের কিছুক্ষন পর আবার উধাও। তবে,বিগত ২৩/০২/২০১৯ ইংরেজি সর্বশেষ পিডিনিউজ বিডি ডট কম এ প্রকাশিত সংবাদের পর উক্ত পত্রিকার সম্পাদক জনাব মোস্তাফিজুর রহমান প্রকৃত ব্যাপার আমাকে জানিয়ে দিয়ে (নেপথ্যে নায়কদের ব্যাপারে বিস্তারিত জানান) প্রকাশিত সংবাদের জন্য দূঃখ প্রকাশ করলে আমি ষড়যন্ত্রকারী মাদক ব্যবসায়ীদের ব্যাপারে সঠিক তথ্য পায়। তাই,এই লেখার মাধ্যমে সেই সব মাদক ব্যবসায়ীদের জানিয়ে দিতে চাই,
“মাথা নোয়াবার জন্য আমার জন্ম হইনি, আর পারিবারিক অবস্থান আমাকে কোন প্রলোভনে জড়াতে বাধ্য করেনি।আমি কোন ভয়কে সম্মুখে রেখে পথ চলি না, তোমরা যতই ষড়যন্ত্র কর’ই না কেন,জেনে রেখো~৩৪ নং পাথরঘাটা ওয়ার্ড মাদকমুক্ত হবে অতি শীঘ্রই ইনশাআল্লাহ”।
মাদকের ভয়াল থাবা হতে পাথরঘাটা ওয়ার্ডের জনগন মুক্তি লাভ করবে নিঃসন্দেহতীত ভাবে। কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব মোহাম্মদ মহসিন এ ব্যাপারে কঠোর ব্যবস্থা গ্রহন করবেন,এই আশা ও প্রত্যয়’ই ব্যক্ত করছি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

four + twelve =