কর্ণফুলী থানায় ওসি তদন্তের বিদায় ও বরণ অনুষ্ঠান

0
58

জে.জাহেদ, চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম মেট্টাপলিটন এরিয়া কর্ণফুলী থানা থেকে বিদায় নিয়েছেন ওসি তদন্ত মো. হাসান ইমাম ও পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে যোগ দিয়েছেন মোহাম্মদ জুবাইর সৈয়দ। এ উপলক্ষে বুধবার (১৩ মার্চ) কর্ণফুলী থানার উদ্যোগে রাত সাড়ে ৭টায় তাদের বিদায় ও বরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। শুরুতেই বিদায়ী ওসি তদন্তকে ফুলের তোড়া দিয়ে বিদায় এবং নবাগত ওসিকে ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়।

 

জানা যায়, সদ্য বিদায়ী ওসি তদন্ত পাহাড়তলী থানায় যোগদান ও নবনিযুক্ত ওসি তদন্ত এরপুর্বে নগরীর চান্দগাঁও থানায় কর্মরত ছিলেন। কর্ণফুলী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলমগীর মাহমুদ এর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন কর্ণফুলী জোনের সিনিয়র সহকারি পুলিশ কমিশনার মো. জাহিদুল ইসলাম, অপারেশন অফিসার মোহাম্মদ হোসাইন, এসআই মো. আলতাফ হোসেন, এসআই মো. আলমগীর হোসেন, এসআই মো. আলম, এসআই সুজন বড়–য়া, এসআই মো. ছিদ্দিকুর রহমান, এএসআই মো. জুবায়ের হোসেন, এএসআই মো. হানিফ মিয়া, এএসআই আশুতোষ চন্দ্র সরকার, এএসআই মোশাররফ হোসেন।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কর্ণফুলীতে কর্মরত বিভিন্ন পত্রিকার সাংবাদিক, জনপ্রতিনিধি ও পুলিশ সদস্যগণ। পরে অনুষ্ঠানে বিদায়ী এবং যোগদানকারী কর্মকর্তাদের কর্ণফুলী থানার পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়। উক্ত বিদায় ও বরণ অনুষ্ঠানে বক্তারা বলেন, বিদায়ী পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হাসান ইমাম অত্যন্ত মেধা ও প্রজ্ঞা দিয়ে কর্ণফুলীর আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রেখেছিলেন।

আমরা আশা করব নবাগত বিচক্ষণ ওসি তদন্ত মোহাম্মদ জুবাইর সৈয়দ ও নিজ দক্ষতা এবং কর্মের মাধ্যমে মাদকের বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স নীতি অনুসরণ করে এই জনপদের আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সচেষ্ট থাকবেন বলে মত প্রকাশ করেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

12 − two =