সাভার উপজেলা আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

0
113

কামরুল হাসান রুবেলঃসাভারের আশুলিয়ায় একটি স্টীল তৈরির কারখানায় ব্যবহার করা অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করেছেন সাভার তিতাস গ্যাস কর্তৃপ¶।
বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত আশুলিয়ার আনারকলি এলাকায় রেডিয়াস স্টীল কারখানার এ অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়।

সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক (জোবিঅ) প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েমের নেতৃত্বে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। সংযোগ বিছিন্ন কাজে এ সময় তিতাসের প্রায় ৪০ সদস্যের একদল শ্রমিক অংশ গ্রহন করেন।
এলাকাবাসী জানায় দীর্ঘ দিন ধরে ওই কারখানা কতৃপক্ষ রাষ্ট্রের চোখ ফাঁকি দিয়ে অবৈধ গ্যাস ব্যবহার করে আসছিলো পরে আজ সকালে সাভার তিতাস গ্যাস কতৃপক্ষ খবর পেয়ে অভিযান চালিয়ে অবৈধ গ্যাস সংযোগ বিছিন্ন করে। এসময় কয়েক’শ নি¤œ মানের পাইপ উদ্ধার করা হয়। এছাড়া একই এলাকায় অতিরিক্ত গ্যাস ব্যবহারের অভিযোগে ইউনিভার্সেল আয়রণ নামের একটি কারখানার গ্যাস সংযোগ বিছিন্ন করা হয়।
এ ব্যাপারে সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্টিবিউশন কোম্পানী লিমিটেডের ব্যবস্থাপক জোবিঅ) প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম বলেন আশুলিয়ার সব অবৈধ গ্যাস লাইন পর্যায়ক্রমে বিচ্ছিন্ন করা হবে। নিয়মিত এ অভিযান মাসজুড়ে চলবে। কারখানা কতৃপক্ষের বিরুদ্ধে রাতে আশুলিয়া থানায় মামলা করা হবে।
অভিযানের সময় অতিরিক্ত পুলিশ এর পাশাপাশি এসময় উপস্থিত ছিলেন সাভার তিতাস গ্যাস অফিসের উপ ব্যবস্থাপক মাহমুদ হাসান,আনিসুজ্জামান,সহ ব্যবস্থাপক আব্দুল মান্নান,মোহাম্মদ সাকিবসহ আরো অনেকে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

four × three =