কেরানীগঞ্জে ৫ লাখ টাকার মালামাল আটক রেখে ভাড়াটিয়াকে উচ্ছেদ

0
674

মোঃ আহসানউল্লাহ হাসানঃ
কেরানীগঞ্জের আটি নয়াবাজার এলাকার ভাড়াটিয়া জাকিরের ঘরের ব্যবহৃত অন্তত ৫ লাখ টাকার মালামাল আটক রেখে তাকে স্বপরিবারে জোড়পূর্বক ঘর থেকে তাড়িয়ে দিয়েছে বাড়ীওয়ালা মোঃ হাবিব মিয়া। এঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় লিখিত অভিযোগ করেও কোন সহযোগিতা পাচ্ছে না সর্বশান্ত ভাড়াটিয়া জাকির হোসেন।

জানা গেছে, কেরানীগঞ্জ মডেল থানাধীন আটি নয়াবাজার এলাকার হাবিবের বাড়ীতে দীর্ঘ ১৮ মাস স্ত্রী ও কন্যাসন্তানকে নিয়ে ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন ক্ষুদ্র ব্যবসায়ী জাকির হোসেন। জাকির ১৮ মাস নিয়মিত বাড়ীওয়ালার ঘরভাড়া পরিশোধ করলেও ব্যবসায়িক মন্দার কারনে তিন মাসের ঘরভাড়া বকেয়া পড়ে যায়। হাবিব মিয়া তার পাওনা ঘরভাড়া টাকার জন্য সহযোগি আক্তার ও রামজয়কে সাথে নিয়ে জাকিরের অনুপস্থিতিতে তার ঘরের খাট, সুকেস, টিভি, ফ্রিজ, চেয়ার টেবিল, কাপড় চোপড়, স্বর্ণালংকার সহ অন্যান্য মুল্যবান জিনিসিপত্র যাহা আনুমানিক মূল্যে অন্তত ৫ লাখ টাকার মালামাল আটক রেখে তার স্ত্রী ও কন্যাসন্তানকে ঘর থেকে এক কাপড়ে বের করে দেয়। ঘটনাটি জাকির জানার পর স্থানীয় গন্যমান্য বক্তিবর্গের নিকট বিচার দিলে হাবিব মিয়া পাওয়া টাকা বুঝে পেলে ঘরের মালামাল ফেরত দেবে বলে স্বীকার করেন। কিন্তু জাকির বাড়ীওয়ালা হাবিবকে তার পাওয়া টাকা পরিশোধ করে দিলেও বাড়ীওয়ালা ঘরের আটক করা মালামাল জাকিরকে ফেরত দিচ্ছে না। বরং হাবিব মিয়া এলাকার টাউট বাটপারদের সঙ্গে নিয়ে জাকিরের মালামাল আত্মসাতের পায়তারা চালিয়ে আসছে এবং জাকিরকে প্রাননাশের হুমকি দিয়ে যাচ্ছে।

এঘটনায় জাকির কেরানীগঞ্জ মডেল থানায় ৪ এপ্রিল-২০১৯ তারিখে একটি সাধারন ডায়েরি করে। ডায়েরি নং-১০৫। কিন্তু এখন পর্যন্ত থানা পুলিশ কোন ব্যবস্থা গ্রহন করেনি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

twenty − 10 =