বিদ্যুতায়িত হয়ে ঘুম থেকে চিরঘুমে চলে গেলেন যুবক

3
128

বিছানায় ফোন চার্জে রেখে ঘুমিয়েছিলেন ২২ বছরের এক যুবক। গভীর ঘুমে মগ্ন সেই যুবকের হাত মোবাইলের চার্জারের ওপর পড়েছিল। আর এতেই বিদ্যুতায়িত হয়ে ঘুম থেকে চিরঘুমে চলে গেছেন ওই যুবক।

ব্রিটিশ দৈনিক ডেইলি মেইল এক প্রতিবেদনে বলছে, গত সোমবার মধ্যরাতে এ ঘটনা ঘটেছে থাইল্যান্ডের নাখন রাতচ্যাশিমা প্রদেশে। ওই যুবক তার কক্ষে রাতে একাই ঘুমিয়েছিলেন।

সকালের দিকে পরিবারের সদস্যরা ওই যুবকের কক্ষে প্রবেশ করে বিছানার ওপর নিথর দেহ পড়ে থাকতে দেখেন। কিন্তু তার ডান হাত মোবাইল চার্জারের তারের ওপর রাখা। তখনও মোবাইলের চার্জার ওয়াল সকেটে লাগানো।

তার ডান হাতে পুড়ে যাওয়ার দাগ রয়েছে। মরদেহের ময়নাতদন্ত প্রতিবেদনে বলা হয়েছে, পরিবারের স্বজনরা কক্ষে প্রবেশের প্রায় পাঁচ ঘণ্টা আগেই ওই যুবক মারা গেছেন।

নিহত যুবকের মা বলছেন, তার ছেলে কঠোর পরিশ্রমী ছিল। তিনি বলেন, একেবারে ছোটবেলা থেকেই স্থানীয় বাজারে বাবার সবজি বিক্রিতে সহায়তা করে আসছিল সে।

মাত্র কয়েকমাস আগেই থাইল্যান্ডে একটি কারখানার শ্রমিকের প্রাণহানি ঘটে প্রায় একইভাবে। ওই শ্রমিক রাতে মোবাইল ফোন চার্জে রেখে কানে হেডফোন লাগিয়ে ঘুমিয়ে পড়েছিল। পরদিন সকালে তাকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্ত প্রতিবেদনে চিকিৎসকরা জানান, কানে হেডফোন রেখে ঘুমিয়ে পড়ায় ওই ব্যক্তি বিদ্যুতায়িত হয়ে মারা গেছেন।

Print Friendly, PDF & Email

3 মন্তব্য

  1. ব্রিটিশ দৈনিক ডেইলি মেইল এক প্রতিবেদনে বলছে, গত সোমবার মধ্যরাতে এ ঘটনা ঘটেছে থাইল্যান্ডের নাখন রাতচ্যাশিমা প্রদেশে। ওই যুবক তার কক্ষে রাতে একাই ঘুমিয়েছিলেন।

  2. মৃত্যু কখন কার দুয়ারে করা নাড়ে কেও জানে না ! এইরকম আরো খবর পেতে যেতে পারেন এখানে: livenewspapertoday.com

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

4 + fourteen =