মাশরাফি বিন মর্তুজার জন্য দোয়া চেয়েছেন বাবা

1
223

রোববার ভোর থেকে আকাশ ছিল মেঘলা। মাঝে মধ্যে ছিল মেঘের গর্জন এবং দমকা হাওয়া। ক্ষণে ক্ষণে পড়েছিল বৃষ্টি। বৃষ্টি উপেক্ষা করে কয়েকশ নারী-পুরুষ জড়ো হন নড়াইল-২ আসনের এমপি ও ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার বাবা গোলাম মর্তুজা স্বপনের বাড়িতে। কেউ কেউ অবস্থান নিয়েছিলেন মাশরাফির মামা নাহিদুল ইসলামের বাড়ির সামনে।

উপস্থিত সবার উদ্দেশ্য একটাই ঈদুল ফিতরের ফেতরা আর জাকাত নেয়া। ফেতরা আর জাকাত নিতে আসা কাউকে খালি হাতে ফেরায়নি মাশরাফির পরিবার। এতসংখ্যক মানুষকে সামাল দিতে হিমশিম খান মাশরাফি বিন মর্তুজার বাবা গোলাম মর্তুজা স্বপন। এতে একটুও অস্বস্তিবোধ করেননি তিনি। সবাইকে লাইনে দাঁড় করিয়ে একে একে সবার মাঝে ফেতরা আর জাকাত বিতরণ করেন গোলাম মর্তুজা স্বপন। পাশাপাশি দিয়েছেন শাড়ি আর লুঙ্গি। আবার কাউকে নগদ টাকাও বিতরণ করেছেন।

ফেতরা আর জাকাত বিতরণের সময় উপস্থিত সবাই এবং দেশবাসীর কাছে জাতীয় ক্রিকেট দল ও দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার জন্য দোয়া চেয়েছেন বাবা গোলাম মর্তুজা স্বপন।

এ বিষয়ে গোলাম মর্তুজা স্বপন বলেন, নড়াইল-২ আসনের অসহায় প্রায় ছয় হাজার পরিবারের মধ্যে শাড়ি, লুঙ্গি এবং নগদ টাকা বিতরণ করা হয়েছে। আমেরিকা প্রবাসী মাশরাফির নানা (মায়ের মামা) চিকিৎসক হাসমাতুল ইসলাম এবং মাশরাফির মামা নাহিদুল ইসলাম এ কাজে সহযোগিতা করেছেন। আজ সবার মাঝে চার হাজার শাড়ি, এক হাজার লুঙ্গি এবং ১৩ লাখ নগদ টাকা বিতরণ করা হয়েছে। সেই সঙ্গে বিদেশের মাটিতে বিশ্বকাপ খেলা বাংলাদেশ ক্রিকেট দল এবং দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

6 − three =