ওসি মোয়াজ্জেম পালিয়ে থাকায় ধরা কঠিন হচ্ছে- কাদের

0
97

অবি ডেস্ক : গ্রেফতারি পরোয়ানা মাথায় নিয়ে পলাতক সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের বিষয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পালিয়ে গেলে ধরা তো কঠিন। সময় লাগে। তবে সরকার এ ব্যাপারে সিরিয়াস।

সোমবার সচিবালয়ে নিজ দফতরে ঈদপরবর্তী মতবিনিময়ে সাংবাদিকদের তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের বলেন, একটা লোক পলাতক হলে তাকে অ্যারেস্ট করা কষ্টকরই হয়। তবে তাকে (মোয়াজ্জেম) খুঁজে বের করার চেষ্টার কোনো ত্রুটি নেই। আমি স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে এ বিষয়ে কথা বলেছি। স্বরাষ্ট্র মন্ত্রণালয় এ ব্যাপারে খুব সিরিয়াস।’

সেতুমন্ত্রী আরও বলেন, পারমান্যান্টলি হারিয়ে যাওয়া পালিয়ে যাওয়ার ঘটনা শেষ পর্যন্ত তো সে রকমভাবে থাকেনি। এটিও রাজনৈতিক কিনা…, আমার মনে হয় না…। এ বিষয়টি নিয়ে সরকার কঠোর অবস্থানে এবং প্রধানমন্ত্রী এ ব্যাপারে খুব সিরিয়াস।

নুসরাত হত্যা মামলায় কারও ক্ষেত্রে শৈথিল্যের অবকাশ নেই উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এ মামলায় সোনাগাজী আওয়ামী লীগের প্রেসিডেন্ট কারাগারে আছে। কাজেই সরকারের পক্ষ থেকে কোনো প্রকার গাফিলতি বা কোনো প্রকার দুর্বলতা নেই। তিনি বলেন, ওসি এখনও ধরা পড়েনি। হয়তো শুনবেন খুব শিগগির ধরা পড়েছে এবং তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

18 − 2 =