বিশ্বকাপ ক্রিকেটের খেলা নিজ দেশের স্টেডিয়ামে বসে দেখার ইচ্ছায় অমিতাভ বচ্চন

0
722

অবি ডেস্ক: বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন অভিনয়ের বাইরেও প্রচণ্ড খেলাভক্ত। হোক সেটা ফুটবল, ক্রিকেট, কাবাডি কিংবা হকি। সুযোগ পেলেই স্টেডিয়ামে বসে খেলা দেখতে চলে যান তিনি।

ইংল্যান্ডে অনুষ্ঠিতব্য এবারের বিশ্বকাপ ক্রিকেটের নিজ দেশের খেলা স্টেডিয়ামে বসে দেখারও ইচ্ছা আছে তার। এমনটাই জানিয়েছেন তিনি। তবে কাজের ফাঁকে দেশে বসে খেলাগুলো টিভিতেই উপভোগ করছেন। কিন্তু এই উপভোগেও বৃষ্টি দিচ্ছে বাগড়া। ইংল্যান্ডে এ মুহূর্তে প্রচুর বৃষ্টিপাত হচ্ছে। ঠিক এ মৌসুমে বিশ্বকাপের মতো একটি ইভেন্ট দেশটিতে আয়োজনের সমালোচনাও করেছেন তিনি। তবে সেটা কৌতুকের ছলে।

সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারে নিজের আইডিতে তিনি লিখেছেন, ‘আইসিসি বিশ্বকাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০১৯ ভারতে শিফট করা হোক।’

বিষয়টি নিতান্তই কৌতুকের ছলে বললেও এর মাধ্যমে বেশ বিরক্তি প্রকাশ করেছেন তিনি। এ ধরনের কৌতুক করার বিশেষ কারণও রয়েছে। সর্বশেষ ভারতের সঙ্গে নিউজিল্যান্ডের একটি খেলা বৃষ্টির কারণে পণ্ড হয়েছে। খেলা না হওয়ার কারণে দুই দেশই এক পয়েন্ট করে পেয়েছে। বৃষ্টির জন্য গুরুত্বপূর্ণ খেলাগুলো না খেলতে পারার কারণে পয়েন্ট ভাগাভাগি হয়ে যাচ্ছে।

যেখানে পরাজিত দল কোনো পয়েন্টই পেত না, সেখানে খেলা না হওয়ার কারণে এক পয়েন্টের বোনাস পাচ্ছেন তারা। অন্যদিকে যারা বিজয়ী হতো তাদের পয়েন্ট কমে যাচ্ছে।

মূলত কৌতুকের ছলে এ বিষয়টিই বোঝাতে চেয়েছেন তিনি। এদিকে অমিতাভ বচ্চন সম্প্রতি শুটিং শেষ করেছেন ‘ব্রহ্মাস্ত্র’ নামে একটি ছবির। এতে আরও অভিনয় করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। ছবিটি শিগগিরই মুক্তি পাবে বলে জানা গেছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 × 4 =