আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এর প্রাক্তন ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান এর ইন্তেকাল

0
155

অবি ডেস্ক: আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড এর প্রাক্তন ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান গত ২১ জুন ২০১৯ তারিখ রাত ১০.৩০ মিনিটে বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভুগছিলেন। ঢাকার উত্তরা, বায়তুল মোকাররম জাতীয় মসজিদ ও বরিশালে নামাযে জানাজা শেষে তাকে মুসলিম গোরস্থানে দাফন করা হবে।


আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক এবং এর সাবসিডিয়ারি কোম্পানিসমূহের পরিচালক পর্ষদ ও সকল কর্মকর্তা-কর্মচারী মোঃ হাবিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। তারা পরম করুনাময় আল্লাহ তায়ালার দরবারে মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।


মরহুম মোঃ হাবিবুর রহমান ২০১৩ সালের জুলাই মাস থেকে ২০১৮ সালের সেপ্টেম্বর মাস পর্যন্ত আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৭৮ সালে সোনালী ব্যাংকে প্রবেশনারী অফিসার হিসেবে যোগদানের মাধ্যমে তিনি ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। এরপর তিনি ১৯৮৩ সালে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডে সিনিয়র অফিসার হিসেবে যোগদান করেন। দীর্ঘ ব্যাংকিং ক্যারিয়ারে তিনি বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেছেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

5 × 1 =