কবে উদ্ধার হবে লালমনিরহাটের মাদ্রাসা ছাত্রী সোহানা

0
758

লালমনিরহাট প্রতিনিধি ॥ লালমনিরহাট সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের কর্নপুর গ্রামের সোহরাব হোসেনের মেয়ে মাদ্রাসা ছাত্রী সোহানা আক্তার (১৭) অপহরনের ৩ দিন অতিবাহিত হলেও লালমনিরহাট সদর থানা পুলিশ অপহরনকারী চক্র ও সোহানাকে উদ্ধার করতে পারেনি।
পারিবারিক সুত্রে জানা যায়, গত ১ জুলাই সোমবার আনুমানিক সকাল সাড়ে ৯টায় সোহানা আক্তার (১৭) স্থানীয় মোগলহাট মদিনাতুল উলুম দাখিল মাদ্রাসার ১০ম শ্রেনীর ছাত্রী অর্ধ বার্ষিক পরীক্ষা দেয়ার জন্য বাড়ী থেকে মাদরাসা যাওয়ার পথে পাতুর গেট এলাকায় পৌছলে র্পুব থেকে অৎপেতে থাকা কতিপয় র্দুবৃত্ত মাই্েক্রাবাসযোগে তাকে ফ্লিমি কায়দায় অপহরন করে নিয়ে যায়।

বিষয়টি তাৎক্ষনিক মাদ্রাসার সুপার লালমনিরহাট সদর থানার অফিসার ইনর্চাজ মাহফুজ আলমকে অবহিত করলে, তিনি সাথে সাথে পুলিশের একটি টহল দলকে মোগলহাট-দুড়াকুটি রাস্তা বেরিকেট দেয়ার জন্য প্রেরন করেন। কিন্তু ততক্ষনে বিধি বাম। পুলিশ যাওয়ার আগেই মাইক্রোবাসটি লামনিরহাট শহর ছেড়ে চলে যায়। এ ঘটনায় সোহানা আক্তারের পিতা মোঃ সোহরাব হোসেন বাদী হয়ে র্কনপুর গ্রামের মৃত কালাম চকিদারের ছেলে মোঃ মোখলেছুর রহমান সহ ৫ জনকে আসামী করে লালমনিরহাট সদর থানায় ২ জুলাই একটি অপহরন মামলা করেন, যার নং -৯।


অপহৃতের পিতা সোহরাব হোসেন জানান, মেয়ে অপহরনের পর তার পরিবারের লোকজন ঢাকা সহ সারা জেলায় খোজাখোজি অব্যাহত রেখেছে। এদিকে সোহানা আক্তার (১৭) অপহরনের ৩দিন অতিবাহিত হলেও লালমনিরহাট থানা পুলিশ তাকে এখনও উদ্ধার করতে পারেনি।


লালমনিরহাট সদর থানার অফিসার ইনর্চাজ মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোহানা আক্তারকে উদ্ধারে থানা পুলিশ তৎপর রয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

two × 4 =