এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে : জিএম কাদের

0
666

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে জানিয়ে দলটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও তার ছোট ভাই জিএম কাদের বলেছেন, এটি আমাদের কাছে শুভ লক্ষণ মনে হচ্ছে না। বৃহস্পতিবার বেলা ১২টায় রাজধানীতে দলটির বনানী কার্যালয়ে এরশাদের শারীরিক অবস্থা সম্পর্কে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

জিএম কাদের বলেন, চিকিৎসকদের প্রত্যাশা অনুযায়ী তার শরীরের অবস্থা উন্নতি হচ্ছে না। এটি আমাদের কাছে শুভ লক্ষণ মনে হচ্ছে না।

এরশাদের কিডনি যেভাবে কাজ করার কথা ছিল, সেভাবে কাজ করছে না উল্লেখ করে তিনি বলেন, বিদেশ থেকে চিকিৎসক এনে এরশাদের চিকিৎসা দেওয়ার প্রয়োজন নেই। বিদেশে নেওয়ার মতোও শারীরিক অবস্থা নেই।

জিএম কাদের জানান, এরশাদের শরীরে পানি জমেছে। রক্তে ইউরিয়ার পরিমাণ বেড়ে গেছে। তিনি ঘুমে আছেন। ডাক্তাররা এটিকে ভালো মনে করছেন না।

আগামীকাল শুক্রবার (৫ জুলাই) সারাদেশের মসজিদ-মন্দিরে এরশাদের রোগমুক্তির জন্য দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে বলেও জানান জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জিএম কাদের বলেন, বিদেশি চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করে এখানকার চিকিৎসকরা তার চিকিৎসা দিচ্ছেন।আর বিদেশে নিলেও যে ভালো হবে তারও কোনও নিশ্চয়তা নেই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য শুনীল শুভ রায়, মাসুদ উদ্দিন চৌধুরী প্রমুখ।

প্রসঙ্গত, গত ২৬ জুন থেকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন রয়েছেন এইচএম এরশাদ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

sixteen − 13 =