৭১ বাংলা টিভির সাংবাদিক ও ক্যামেরাম্যান গ্রেফতার

0
1860

পিরোজপুরের স্বরূপকাঠিতে বৃহস্পতিবার দুপুরে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ৭১ বাংলা টিভির এক সাংবাদিক ও তার ক্যামেরাম্যানকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সুত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরে নেছারাবাদ থানার ভারগ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম তারিকুল ইসলামের নেতৃত্বে এস আই মুজিবর রহমান, এএসআই মোজাম্মেল ও এএসআই নাইমসহ একদল পুলিশ স্বরূপকাঠি পৌরসভার ৫ নং ওয়ার্ডের আকলম স্কুলের খেলার মাঠ এলাকায় অভিযান চালিয়ে ২৫০ পিস ইয়াবাসহ তাদেরকে আটক করে। এ ব্যাপারে ওই দিনই থানায় নিয়মিত মাদক আইনে মামলা রুজু শেষে আসামীদের পিরোজপুর কোর্টে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন ঝালকাঠি সদর উপজেলার রমজানকাঠি গ্রামের শাহজাহান সরদারের ছেলে ৭১ বাংলা টিভি ও দৈনিক গণজাগরন পত্রিকার চট্টগ্রাম প্রতিনিধি সোহাগ সরদার (৩৫) ও তার ক্যামেরাম্যান বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার বাড়ৈখালী গ্রামের আব্দুল মোতালেব মিয়ার ছেলে ইব্রাহিম মুন্না (৩৩)।

নেছারাবাদ থানার ভারগ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম তারিকুল ইসলাম জানান, আসামীদের ব্যবহৃত ক্যামেরা, বুম, মাইক্রোফোন ও আইডি কার্ড জব্দ করা হয়েছে। তারা সাংবাদিকতার পরিচয়ের আড়ালে দীর্ঘদিন ধরে মাদকের ব্যবসা চালিয়ে আসছিল।

উল্লেখ্য একদল মাদক ব্যাবসায়ী নামসর্বস্ব অনলাইন টিভি চ্যানেল ও পত্রিকার কার্ড ব্যাবহার করে সাংবাদিক পরিচয়ের আড়ালে মাদকের ব্যবসা করে চলছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

4 + two =