আশকোনায় আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড এর হজ্জ বুথ উদ্বোধন

0
685

হজ্জ যাত্রীদের সেবা প্রদানের লক্ষ্যে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ৪ জুলাই, ২০১৯ বৃহস্পতিবার উত্তরাস্থ আশকোনা হাজী ক্যাম্পে একটি ‘হজ্জ বুথ’ চালু করেছে। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে হজ্জ বুথটি উদ্বোধন করেন। উপব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুল করিম এর সভাপতিত্বে এ সময় এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ মুজিবুল কাদের, ইঞ্জি. মোঃ ইদ্রিস আলী, এস এম আবু জাফর সহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ এবং সার্বিক তত্ত্বাবধানে ছিলেন এসএভিপি মোঃ আব্দুল মালেক।


অনুষ্ঠান শেষে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী হজ্জযাত্রীদের হাতে উপহার সামগ্রী তুলে দেন। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, হজ্জ গমনেচ্ছুদের সাহায্য করার উদ্দেশ্য নিয়েই আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক গড়ে উঠেছিল। হজ্জযাত্রীদের জন্য ব্যাংকের বিভিন্ন আকর্ষণীয় ডিপোজিট স্কিমগুলোর বর্ণনা করেন তিনি।


উল্লেখ্য, উদ্বোধনকৃত বুথের মাধ্যমে ব্যাংক পবিত্র হজ্জ যাত্রীদের ফ্রি পাসপোর্ট এনডোর্সমেন্ট, বৈদেশিক মুদ্রা বিনিময়, হজ্জ বিষয়ক তথ্যসেবা প্রদানসহ বিভিন্ন ধরনের সেবা দেয়া হবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

7 − 6 =