২০ হাজার ইয়াবাসহ দুই যুবককে আটক

0
527

কক্সবাজার সদরের ঝিলংজা থেকে ২০ হাজার ইয়াবাসহ দুই যুবককে আটক করেছে র‍্যাব-১৫’র সদস্যরা। শনিবার রাত ৮টার দিকে পৌরসভার ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের ফজলিয়া হেফজখানার সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা মাদক ব্যবসায়ী ও তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ২২ টাকা উদ্ধার করা হয়েছে বলে দাবি র‍্যাবের। র‍্যাব-১৫ ব্যাটালিয়ানের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. মাহমুদুল হাসান মামুন এসব তথ্য জানিয়েছেন।

আটকরা হলো, কক্সবাজার পৌরসভার ৪ নং ওয়ার্ডের উত্তর টেকপাড়ার আহম্মেদ আলীর ছেলে জুবায়ের খান (২৩) ও চট্টগ্রামের বাঁশখালীর উত্তর জলদি গ্রামের শফিকুর রহমানের ছেলে রাকিব (২২)।

র‍্যাব-১৫ ব্যাটালিয়ানের সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মো. মাহমুদুল হাসান মামুন জানান, কক্সবাজার সদরের ৬ নম্বর ওয়ার্ডের দিঘীর পাড় ফজলিয়া হেফজ্খানার পূর্ব পার্শ্বে পাকা রাস্তার ওপর কয়েক জন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য (ইয়াবা) বেচা-কেনায় অবস্থান করছে, এমন খবরে অভিযান চালিয়ে ২০ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে, দীর্ঘদিন ধরে তারা টেকনাফ থেকে ইয়াবা সংগ্রহ করে চট্রগ্রামসহ দেশের বিভিন্ন জায়গায় সরবরাহ করে আসছে।

দুই আসামি এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

কক্সবাজার সদর মডেল থানার ওসি (তদন্ত) মো. খায়রুজ্জামান তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, সংশ্লিষ্ট আইনে তাদের বিরুদ্ধে মামলা করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

nineteen − 5 =