রাজধানীতে সাফওয়ান ট্রাভেলসে সন্ত্রাসী হামলা: অস্ত্রের ভয় দেখিয়ে লুটপাট

0
514

স্টাফ রিপোর্টার : গত ২৪.০৬.২০১৯ ইং তারিখে ৩০/এ নয়াপল্টনের সাত্তারা সেন্টারের ১৪ তলায় সাফওয়ান ট্রাভেলস নামে একটি প্রতিষ্ঠানে ওয়াহিদ মুরাদ নামের এক সন্ত্রাসির নেতৃত্বে ১০ /১২ জনের একটি দল ফিল্ম স্টাইলে পূর্ব শত্রুতার জের ধরে হামলা চালায়। এ সময় অস্ত্রের মুখে অফিসের সমস্ত কর্মচারীদের জিম্মি করে একটি কক্ষে আটকে রাখা হয়।

এবং ওই প্রতিষ্ঠানের মালিক হাফেজ মুহাম্মদ আব্দুল্লাকে তার রুমে আটকে রেখে শারিরীক নির্যাতন করে অস্ত্রের ভয় দেখিয়ে তার কাছ থেকে নগদ এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা এবং জোর পূর্বক ছয়টি চেকের পাতায় স্বাক্ষর করিয়ে নেয়।

চেকের নাম্বার গুলো- পূবালী ব্যাংক নয়াপল্টন শাখা চেক নং- ২৯৯৫৩১৮ টাকার পরিমান ১ কোটি ৫০ লক্ষ, চেক নং ২৯৯৫৩১৯ টাকার পরিমান ১ কোটি ৫০ লক্ষ, চেক নং ২৯৯৫৩৫৫ টাকার পরিমান ৫০ লক্ষ চেক নং ২৯৯৫৩৫৪ টাকার পরিমান ৫০ লক্ষ,

চেক নং ২৯৯৫৩৫৩ টাকার পরিমান ১ কোটি ৩০ লক্ষ টাকা, চেক নং ২৯৯৫৩৫২ উক্ত চেকে কোন টাকার অংক লেখা ছিলোনা এবং জোর করে ১০০ টাকা ১০/১২ টি সাদা নন জুডিসিয়াল স্টাম্পে স্বাক্ষর করিয়ে নেয় এই ব্যপারে পল্টন থানায় একটি মামলা দায়ের করা হয়েছে যাহার মামলা নং ৩৭ তারিখ: ২৪.৬.১৯। রহস্যজনক কারনে অদ্যবদি কোন আসামীকে গ্রেফতার করা হয়নি।

মামলায় চিহ্নিত তিনজন সহ আরো ৭/৮ জনকে অজ্ঞাত আসামী করা হয়। আসামীরা হলো অহিদ মুরাদ (৫৫) পিতা: আলাউদ্দিন, আনাম (৪০) পিতা: অজ্ঞাত, নাসির (৫০) পিতা: অজ্ঞাত। বিস্তারিত জানতে অনুসন্ধান চলছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

13 + 9 =