উত্তরার শহীদ মন্সুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকের উপর হামলা গাজীপুর মহানগর টঙ্গী পশ্চিম থানা পুলিশের গ্রেপ্তার অভিযান অব্যাহত

0
679

ষ্টাফ রিপোর্টারঃ উত্তরার শহীদ মন্সুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের প্যাথলজি বিভাগের প্রভাষক ডাঃ এইচ এম মাহাবুবুর রহমান এর উপর গত ২৩শে জুন ২০১৯ইং রাত আনুমানিক ১০.৩০ মিনিটের সময় গাজীপুর মহানগর টঙ্গী পশ্চিম থানার ৫৩নং ওয়ার্ডের বড় দেওড়া নূর মার্কেটস্থিত হামিদ ফার্মেসীতে প্রাইভেট চিকিৎসা সেবা প্রদানের সময় একই এলাকার নাজমুল ভ্যারাইটিজ ষ্টোর এর প্রোপাইটর মোঃ নাজমুল হোসেন (৩২),

পিতা- মৃত জহিরুল হক, এক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে পরিকল্পিতভাবে উক্ত ডাক্তারের উপর বর্বরোচিত হামলা করে মাথা ফাটিয়ে দেয় এবং ডাঃ এর পকেটে থাকা একটি আইফোন ও নগদ টাকা সহ মোট ১,৪৭,০০০/- (এক লক্ষ সাতচল্লিশ হাজার) টাকা অস্ত্রের মুখে ভয় দেখিয়ে ছিনতাই করে পালিয়ে যায়।

পুলিশ তাৎক্ষনিক ভাবে সংবাদ পেয়ে ঘটনাস্থলে আসে ও সন্ত্রাসী ছিনতাইকারী নাজমুলকে গ্রেপ্তারের প্রচেষ্টা চালায়। রক্তাক্ত জখম অবস্থায় ডাক্তার কে টঙ্গীস্থ শহীদ আহসান উল্ল্যাহ্ জেনারেল হাসপাতালে নিয়ে যায় এবং প্রাথমিক চিকিৎসা সম্পন্ন করে।

সন্ত্রাসী কর্তৃক আহত ডাঃ মাহাবুবুর রহমান বাদী হয়ে টঙ্গী পশ্চিম থানায় গত ২৫/০৬/২০১৯ইং একটি মামলা দায়ের করে, মামলা নং- ৩৬/২০৪, ধারা (৪৪৮/৩২৩/৩২৬/৩০৭/৩৭৯/৫০৬/৩৪ স্পেশাল কোড)। তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ আবুল হাসান অত্র প্রতিবেদকে জানান, সন্ত্রাসী নাজমুলকে গ্রেপ্তারের জন্য জোর পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

অচিরেই তাকে গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে এবং দৃষ্টান্তমূলক শাস্তিপ্রদান পূর্বক ভবিষ্যতে যেন কোন সন্ত্রাসী মানব সেবায় নিয়োজিত ডাক্তারদের উপর হামলা করে রেহাই না পায় সেই ব্যপারে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে। সন্ত্রাসী যেই হোক না কেন আইনের ধারা মোতাবেক তাকে অবশ্যই শাস্তি ভোগ করতে হবে। যার কোন বিকল্প নেই। চলবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

twelve − two =