নারীর শ্লীলতাহানীর অভিযোগে দন্ত চিকিৎসক গ্রেফতার

0
478

নারীর শ্লীলতাহানীর অভিযোগে এক দন্ত চিকিৎসককে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। এ ব্যাপারে আক্রান্ত নারী ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

মঙ্গলবার (১৬ জুলাই) সকালে পাগলা এলাকা থেকে মারুফ আহমেদ আকাশ (৩০) নামে ওই দন্ত চিকিৎসককে গ্রেফতার করা হয়। সে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি মাদবর বাজার এলাকার ডা. মোঃ ফিরোজ আহমেদ এর ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, পাগলা বাজারস্থ এসএম সুপার মার্কেটে আশা ডেন্টাল কেয়ার নামক একটি চেম্বারের চিকিৎসক মারুফ আহমেদ আকাশ। গত ৭ জুলাই দুপুর ২টার দিকে তার চেম্বারে চিকিৎসা নিতে যায় পাগলার এলাকার এক গৃহবধু (২২)। এসময় অভিযুক্ত চিকিৎসক ওই নারীর শরীরে একাধিক ইনজেকশন পুশ করে চিকিৎসার বাহানায় তার শ্লীলতাহানী ঘটায়। ভুক্তভুগি নারী প্রতিবাদ জানিয়ে চেম্বার ত্যাগ করেন এবং বিষয়টি তার স্বামীকে জানান।

এরপর মঙ্গলবার (১৬ জুলাই) ওই চিকিৎসকের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন ভুক্তভুগী নারী।

এর সত্যতা নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম হোসেন জানান, ‘ভুক্তভুগি নারী এই সংক্রান্তে মামলা দায়েরের পর অভিযুক্তকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।’

এদিকে ভুক্তভুগি নারীর শ্বশুর মোঃ মজিবর জানান, ‘পাগলা বাজার বহুমূখি সমবায় সমিতির সাধারণ সম্পাদক মাহাবুবুর রহমান বাচ্চু ও সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ঘটনাটি ধামা চাপা দেয়ার পায়তারা করার কারণে মামলা দায়ের করতে বিলম্ব হয়।’

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

three + 4 =