নাসিক ১ নং ওয়ার্ডে বয়স্ক ও প্রতিবন্ধী ভাতার কার্ড বিতরণ

0
550

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১ নং ওয়ার্ডে বয়স্ক এবং প্রতিবন্ধীদের মাঝে ভাতার কার্ড বিতরণ করেছে নাসিকের ১ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী ওমর ফারুক। শুক্রবার সকাল ১০ টায় হিরাঝিল ১ নং ওয়ার্ড কাউন্সিলরের অফিস কার্য্যালয়ে ১০১ জন বয়স্ক ও প্রতিবন্ধীদের হাতে কার্ড তুলে দেন কাউন্সিল ওমর ফারুক। এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সহ-সভাপতি সাদেকুর রহমান সাদেক। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১ নং ওয়ার্ডের কাউন্সিলর হাজী ওমর ফারুক বলেন, আমি কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর এলাকার বেশির ভাগ রাস্তা পাকা করেছি।

সেই কাজ এখনো চলমান রয়েছে। আপনারা আমাকে আপনাদের সেবা করার জন্য আমাকে আপনাদের প্রতিনিধি করেছেন। নেতৃত্ব আল্লাহর দান। বিগতদিনে আপনাদের মাঝে কেউ বয়স্ক ও প্রতিবন্ধী ভাতা দেওয়ার জন্য চেষ্টাও করেনি। আমি কাউন্সিলর নির্বাচিত হওয়ার পর সর্ব প্রথম ২০১৭ সালে ১৩ জনের বয়স্ক ভাতার ব্যবস্থা করেছি।

২০১৮ সালে ৭০ জন বয়স্ক ও ১০ জন প্রতিবন্ধীকে ভাতার ব্যবস্থা করেছি এবং ২০১৯ সালে ৮০ জন বয়স্ক ও ২১ জন প্রতিবন্ধীকে ভাতার ব্যবস্থা করেছি। যারা এখনো বয়স্ক এবং প্রতিবন্ধী ভাতা পাচ্ছেন না তারা কাউন্সিলর অফিসে যোগাযোগ করার জন্য বলেন কাউন্সিলর ওমর ফারুক।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

fourteen − thirteen =