ইসলামী ব্যাংক কুমিল্লা জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত

0
514

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর কুমিল্লা জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন ৩ আগস্ট ২০১৯ শনিবার কুমিল্লার কোটবাড়িস্থ ম্যাজিক প্যারাডাইস পার্কে অনুষ্ঠিত হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী ও ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মো. আব্দুল জব্বার। সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোনপ্রধান মো. মোশাররফ হোসাইন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। সম্মেলনে কুমিল্লা জোনের ২৩টি শাখার প্রধানসহ সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মো. মাহবুব উল আলম বলেন, ইসলামী ব্যাংক বিশ্বের শ্রেষ্ঠ এক হাজার ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক। কর্মকর্তাদের মেধা, দক্ষতা, সততা ও নিরলস পরিশ্রমে এগিয়ে চলেছে ইসলামী ব্যাংক।

সকল শ্রেণীপেশার মানুষের নিকট ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে শাখা, বুথ ও এজেন্ট ব্যাংকিং সেবার পাশাপাশি প্রযুক্তিসমৃদ্ধ আধুনিক ব্যাংকিং চ্যানেলও ব্যবহার করছে ইসলামী ব্যাংক। তিনি ব্যাংকের কর্মকর্তাদের পেশাগত ও প্রযুক্তিগত দক্ষতা আরো বৃদ্ধির জন্য জ্ঞানচর্চর উপর গুরুত্বারোপ করেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

16 − 7 =