১৫তলা থেকে পড়ে ছাত্রীর মৃত্যু

0
621

রাজধানীতে সৎভাইয়ের অফিস দেখতে গিয়ে একটি ভবনের ‌১৫তলা থেকে পড়ে তানজিলা আক্তার রুপা (১৭) নামের এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে।

শনিবার দুপুরে মতিঝিলের সিটি সেন্টারে এই ঘটনা ঘটে। রুপা এইচএসসি প্রথম বর্ষের ছাত্রী। সে খিলগাঁও দক্ষিণ গোড়ান এলাকায় পরিবারের সাথে থাকতেন। তার বাবা মৃত তাহাজ উদ্দিন।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রুপাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। এরপর বিকেল সোয়া ৫টার দিকে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেকে রুপার সঙ্গে আসা জুবায়ের আহমেদ নামের এক যুবক জানান, নিহত রুপা তার সৎ ছোট বোন। জুবায়ের ওই ভবনের ১৫ তলায় একটি সিকিউরিটি কোম্পানিতে চাকরি করেন। রুপা কয়েকদিন ধরে তার অফিস দেখতে চেয়েছিলেন। তাই আজ তাকে অফিসে নিয়ে আসেন। ১৫তলায় সিকিউরিটি অফিসের সামনে তাকে বাইরে দাঁড় করিয়ে জুবায়ের অফিসে প্রবেশ করেন। একপর্যায়ে রুপা ১৫তলা থেকে নিচে পড়ে যান। কিন্তু তিনি কীভাবে নিচে পড়লেন বা কেউ ধাক্কা দিয়ে ফেলে দিয়েছে কিনা, সঠিকভাবে বলতে পারছেন না জুবায়ের।

এ বিষয়ে মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, পুলিশের একটি টিম সিটি সেন্টারে অবস্থান করছে। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

19 − 1 =