মহাখালী ২০নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসাবে রাজু আহমেদ সেলিমের ইচ্ছা-প্রকাশ

1
83

বেলায়েত হোসেন: সেবার মন মানুষিকতা থাকলে যে কোন অবস্থানে থেকেই করা যায়। সমাজ সেবা করার জন্য কোন দল বা দলাদলির প্রয়োজন হয় না। মানব সেবার জন্য নিজে ইচ্ছে শক্তি আর দৃর মনোবলই বড় বিষয়। এমনি একজন মানুষ সেলিম আহমে রাজু, (বিশিষ্ট ব্যবসায়ী, শিক্ষানুরাগী) বনানী, মাহাখালী, ঢাকা। আভিভাবক সদস্য-গভর্নিং বডি, মহাখালী আই পি এইচ স্কুল এন্ড কলেজ, বিগত বেশ কয়েক বছর যাবৎ নিষ্ঠার সাথে একজন দায়ীত্ববান অভিভাবক প্রতিনিধি হিসাবে তার দায়ীত্ব পালন করে আসছে। তাই তার এই দায়ীত্বপূর্ন কাজের প্রতিদান স্বরুন তিনি প্রতিবারই স্কুলের আভিভাবক সদস্য-গভর্নিং বডির নির্বাচনে সাধারন অভিভাবক/

অভিভাবিকা বৃন্দ তাকে বিপুল ভোটে নির্বাচিত করান। সেলিম আহমে রাজু স্কুলের পাশাপাশি বিভিন্ন সমাজ সেবা মূলক কাজের সাথোও নিজেকে জরিত রেখেছেন। তার মধ্যে বাংলাদেশ মানবাধিকার সামাজিক উন্নয়ন কল্যান পরিষদের সাংগঠনিক সম্পাদক হিসাবে সমাজের অধিকার বঞ্চিৎ মানুষে হয়ে কাজ করে যাচ্ছেন এবং শিশু অধিকার ফাউন্ডেশনের যুগ্ম আহবায়ক হিসেবে দায়ীত্বরত আছেন। রাজধানীর বনানী মহাখালী ২০নং ওয়ার্ডের বাসিন্দা হাওয়ায় অত্র এলাকার প্রত্যেকটি সমাজ সেবা মূলক কাজে তার অবদান দৃশ্যমান।

অসহায় গরীব দুঃখি মানুষের বিপদে আপদে পাশে থেকে তাদের সমস্যা লাঘবে চেষ্টা করে থাকেন সেলিম আহমে রাজু। ২০নং ওয়ার্ডে সাধারন মানুষের কাছে ব্যপক জনপ্রিয়তা রয়েছে তার। সেই সব মানুষের ভালোবাসাকে মূল্যায়ন করার জন্যই আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে ২০নং ওয়ার্ড থেকে কাউন্সিলর হিসেবে নির্বাচন করার ইচ্ছা পোশন করছেন তিনি। আপরাধ বিচিত্রার সাথে একান্ত আলাপচারিতায় সেলিম বলেন, আমি ২০নং ওয়ার্ডে সাধারন মানুষের হয়ে কাজ করতে চাই। অত্র এলাকার মানুষ আশাকরি আমার উপর আস্থা রাখবে, আমিও তাদের আস্থার প্রতিদান দিতে সচেষ্ট থাকবো ইনশাল্লাহ্।

Print Friendly, PDF & Email

1 মন্তব্য

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

3 × two =