সন্ত্রাস ও মাদক দমনে কঠোর গাজীপুর মহানগর পুলিশ ও কমিশনার আনোয়ার হোসেন

0
680

আ: জলিল বেপারী: গত ২৫/০৭/২০১৯ ইং রোজ বৃহস্পতিবার বিকাল ৫.০০ ঘটিকায় পুবাইল থানার আয়োজনে গাজীপুর মহানগরের পুবাইলের ৪১নং ওয়ার্ডের কাজীপাড়া এলাকায় আইন শৃংখলা ও পদ্মাসেতুর গুজব প্রতিরোধ ও গণসচেতনতা মূলক সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন পুবাইল থানার ওসি নাজমূল হক ভইয়াঁ। প্রধান অতিথি হিসেবে ছিলেন গাজীপুর মেট্রো পলিটনের পুলিশ কমিশনার আনোয়ার হোসেন বিপি এম (বার) পিপি এম (বার)। বিশেষ অতিথি হিসেবে উপন্থিত ছিলেন, লায়লা কানিজ (অধ্যাপিকা সরকারী তিতুমির কলেজ) তিনি বলেন যারা মাদক তৈরী ও মাদক সেবন ছেড়ে দিয়েছেন তাদেরকে আমি ভাল ভাবে বাঁচার জন্য সর্বাত্মক সাহায্য করবো।

আরোও বক্তব্য রাখেন মো: আশরাফুল ইসলাম বিপি এম গাজীপুর মেট্রোপলিটন এর (সহকারী পুলিশ কমিশনার গাছা জোন) তিনি বলেন আমাদের কাছে যারা মাদক তৈরী ও মাদক বিক্রি ছেড়ে ভাল হওয়ার প্রতিজ্ঞা করেছেন তাদের যে কোন সমস্যায় আমরা অপনাদের পাশে থেকে সমস্যা মোকাবেলা করবো যদি কেউ আপনাদেরকে হয়রানী করার চেষ্টা করে আমাদেরকে জানান আমরা কঠোর ব্যবস্থা নিব।

আরও বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্বা আলহাজ্ব সালাউদ্দিন বাবু এবং সাহায্যের হাত বাড়িয়ে গুরুত্বপুর্ন বক্তব্য রাখেন সাবেক মহিলা কাউন্সিলর হোসনে আরা সিদ্দিকী জুলি তিনি বলেন বর্তমান সমাজে মাদক ভয়াবহ আকার ধারন করেছে একে কঠোর হাতে নির্মূল করতে হবে যারা মাদক ছেড়ে ভাল হওয়ার পথ বেছে নিয়েছেন তাদেরকে আমি সর্বাত্মক সহযোগিতা করে যাব এখন আমি একটি সেলাই মেশিন ও একটি রিকসা দেওয়ার ঘোষণা করছি ভবিষ্যতে ও আরও কিছু দেওয়ার ইচ্ছা আছে, আপনাদের পাশে আরও যারা মাদক তৈরী ও বিক্রি করে বা সেবন করে তাদেরকেও সমাজে ফিরিয়ে আনার চেষ্টা করেন।

আরোও বক্তব্য রাখেন গোলজার হোসেন মৃধা (টুটুল) সভাপতি পুবাইল থানা ছাত্রলীগ। আরও বক্তব্য রাখেন যুগান্তরের পুবাইল প্রতিনিধি ও পুবাইল প্রেসক্লাবের সভাপতি আকতার হোসেন, তিনি বলেন আমি মাদক নিমূল করার জন্য বহু চেষ্টা করেছি তবে আমার লেখা ও ভালভাবে বুঝিয়ে, কিন্তু প্রশাসনিক প্রেসার দিয়ে নয়, আমার চেষ্টা সফল হয়েছে। আমি বিশ্বাস করি ভালবাসা দিয়েও খারাপ পথ থেকে মানুষকে ভাল পথে আনা যায়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাজীপুর সিটি করর্পোরেশনের ৪১নং ওয়ার্ড কাউন্সিলর মো: মোমেন মিয়া। প্রধান অতিথি বলেন, এতদিন ছিল মাদকের ভয়াবহ সমস্যা এখন যোগ হয়েছে ছেলেধরা গুজব, আপনারা গুজবে কোন রকম বিস্বাস করবেন না তবে সর্তক থাকবেন যাহাতে সার্থন্যেষী মহল গুজব ছড়িয়ে স্বার্থ আদায় করতে না পারে।

তিনি বলেন মাদক বিক্রেতারা পুর্বে সমাজের জনসাধারনের কাছে আসতে চাইত না কারন তারা তখন মাদক সমাজে বাস করত, সমাজের মানুষ তাদেরকে ঘৃনা করত মাদক ব্যবসা ছেড়ে দেওয়ায় এখন তারা জনসাধারনের পাশে এসে সুন্দর ভাবে বসবাস করতে পারবে আরও যারা মাদক তৈরীও মাদক বিক্রি করছেন তাদেরকেও সুন্দর সমাজে ফিরে আসার আহ্বান ও স্বাগতম যানাচ্ছি, আপনাদেরকে যদি কেউ কোন রকম ভয়ভীতি বা কোনভাবে সমস্যা করে, তাহলে আমদেরকে জানাবেন আমরাই ব্যাবস্থা করব।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

eighteen − 12 =