রূপসায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু

0
480

রূপসা প্রতিনিধি : রূপসা উপজেলার খাজাডাঙ্গা গ্রামের আবারও ডেঙ্গুতে আক্রান্ত হয়ে সবজী ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। ব্যবসায়ীর নাম মোঃ মিজানুর রহমান শেখ (৪২)। তিনি খাজাডাঙ্গা গ্রামের মৃত আখের আলী শেখের পুত্র। তার মুত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পারিবারিক সূত্রে জানা গেছে, মিজানুর রহমান গত ১৪ আগষ্ট জ্বরে আক্রান্ত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

অবস্থান অবনতি হলে পরের দিন চিকিৎসকরা তাকে মেডিকেল কলেজ হাসপাতালের ডেঙ্গু ইউনিটে রেফার্ড করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত ১৯ আগষ্ট সকাল ৭টায় তার মৃত্যু হয়। মিজানুর রহমানের ২ ছেলে ও ১ টি কন্যা সন্তান রয়েছে। বড় ছেলে একরামুল খুলনা পলিটেকনিক কলেজের তৃতীয় বর্ষের ছাত্র

এবং কন্যা তুরজাউন কাজদিয়া সরকারী উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী এবং ছোট ছেলে সাব্বির (৪) রয়েছে। ডেঙ্গুতে মারা যাওয়ার খবর পেয়ে মিজানুর রহমানের বাড়ীতে আসেন খুলনা সিভিল সার্জন এস এম আঃ রাজ্জাক, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামাল উদ্দিন বাদশা এবং রূপসা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সুষ্মিতা সাহা।

এলাকাবাসী জানান, উক্ত পরিবারে একমাত্র আয়ক্ষম ছিল মিজানুর রহমান। তার মৃত্যুতে উক্ত পরিবারের সদস্যরা দিশেহারা হয়ে পড়েছে। উল্লেখ্য গত ৪ আগষ্ট একই গ্রামের বাবুল শেখের পুত্র মঞ্জুর শেখ ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা যান। এদিকে পর পর ২ জনের ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মারা যাওয়ায় খাজাডাঙ্গা সহ রূপসা উপজেলার প্রত্যন্ত অঞ্চলে ডেঙ্গু আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

19 + 14 =