Site icon Aparadh Bichitra

প্রেমের টানে ভাতিজার হাত ধরে স্বামীর সংসার ছাড়লেন চাচী

সাভারের আশুলিয়ায় প্রেমের টানে ভাতিজার হাত ধরে স্বামীর সংসার ছাড়লেন চাচী। শুক্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় আশুলিয়ার টেংগুরী এলাকার একটি ভাড়াবাড়ী থেকে অসম প্রেমিক যুগলকে আটক করেছে আশুলিয়া থানা পুলিশ।

আটককৃতরা হলো- জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার উষলা গ্রামের আজিজুল ইসলামের স্ত্রী গৃহবধূ মিতু আক্তার (৩০) ও তার ভাতিজা আহসান হাবীব (২২)।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) শ্রী রামকৃষ্ণ দাস বলেন, চলতি মাসের ১ তারিখ সকালে মিতু আক্তার তার স্বামীর বাড়ী থেকে রাজধানী ঢাকার মিরপুরে আত্মীয়ের বাসার উদ্দেশ্যে বাসে রওয়ানা হয়। বিকাল ৫টার পর সে গন্তব্যে না পৌঁছে আশুলিয়ার জিরানী এলাকায় বাস থেকে নেমে যায়। এরপর থেকে তার মুঠোফোনটি বন্ধ থাকায় তার স্বামী পরের দিন সকালে আশুলিয়া থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

সাধারণ ডায়েরি করার পর থেকে আশুলিয়া থানার দিক নির্দেশনায় তার অবস্থান সনাক্তের চেষ্টা চলে। গত দুইদিন পর অবস্থান সনাক্ত করে তাকে উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত গৃহবধূর বরাত দিয়ে এসআই শ্রী রামকৃষ্ণ দাস আরও জানান, গৃহবধুকে জিজ্ঞাসাবাদ করলে সে তার স্বামীর ভাইয়ের ছেলেকে ভালবাসে বলে জানান এবং তার সাথেই পরবর্তীতে থাকতে চান।