ট্রাফিক উত্তর এর “ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান ও জনসচেতসতা কর্মসূচি” পালন

0
495

মো: বেলায়েত হোসেন: গত বুধবার ২১ আগস্ট-২০১৯ বেলা ১২টার সময় ট্রাফিক উত্তর বিভাগের আাওতাধীন মহাখালী বাস টার্মিনালে “ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান ও জনসচেতসতা কর্মসূচি’র আয়োজন করা হয়। উক্ত পরিচ্ছন্নতা অভিযানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক উত্তর) এর প্রবীর কুমার রায়। আরো উপস্থিত ছিলেন, এবিএম জাকির হোসেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (গুলশান)। এছাড়াও মহাখালী জোনের সহকারী পুলিশ কশিনার (এসি) সুবীর রঞ্জন দাস, টিআই দেলোয়ার হোসেন ও বনানী থানা যুবলীগের আহবায়ক ও ২০ নং ওয়াড যুবলীগের সাংগঠন সম্পাদক  মো: জাকির হোসেন জাকিরসহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

প্রবীর কুমার রায় বলেন, বর্তমানে ডেঙ্গু রোগের প্রকোপ অত্যাধিক হারে বৃদ্ধি পেয়েছে। ঢাকার দুই সিটি কর্পোরেশনের পাশাপাশি আমরাও যদি নিজ নিজ অফিস, বাসা বাড়ী, ঝোপঝাড়সহ অন্যান্য এডিশ মশার উৎপত্তি যেমন, ফুলের টব, নারকেলের খোশায় জমে থাকা পানি দ্রুত সময়ের মধ্যে অপসারন করি তাহলে আমাদের সবার জীবনই নিরাপদ থাকতে পারে। তিনি আরো বলেন,  ট্রাফিক উত্তর বিভাগের এই উদ্ধোগ ভবিষ্যতও চলমান থাকবে।

সাধারন মানুষকে সাথে নিয়ে আমরা এ অঞ্চলকে ডেঙ্গুমুক্ত করব। উক্ত ডেঙ্গু প্রতিরোধে পরিচ্ছন্নতা অভিযান ও জনসচেতসতা কর্মসূচিতে মহাখালী বাস টার্মিনালের মালিক-শ্রমিক নেতা আবুল কালামসহ আরো অনেকেই উপস্থিত ছিলেন। তারা ডিসি মহোদয়কে আশ্বস্ত্য করে বলেন, আমরা আমাদের বাস টার্মিনালকে পরিস্কার পরিচ্ছন্ন ও ডেঙ্গু মশা মুক্ত রাখব।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

four × four =