মানব পাচারকারী আলী আকবর এর বিচার চায় এলাকাবাসী

0
673

হাবিব সরকার স্বাধীন: কথায় আছে তোরে শোনে না ধর্মের কাহিনী। গণপ্রধানমন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় মন্ত্রী শেখ হাসিনা তার বক্তব্য বলেছেন দুর্নীতির আলতা নেতা-নেত্রী কর্মী বা মন্ত্রী আমরাসহ প্রশাসনের যেই হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না। তবুও টনক নড়ে উঠিনি অসাধু বিটিআরসি অসাধু কর্মকর্তা আলী আকবরের সভাপতি থাকা অবস্থায়  বিভিন্ন সময় সংগঠনের নাম ব্যবহার করে কর্মচারীদের কাছ থেকে চাঁদা নিতেন। তথ্য অনুসন্ধানে দেখা যায় যে ওরি থানায় তার নামে একাধিক মামলা রয়েছেন। মানব পাচারকারির মামলায় অভিযুক্ত ৩ মাস জেল খাটেন.. এই ভয়ঙ্কর আলী আকবর শুধু এখানেই শেষ নয়। সরকারদলীয় সাইনবোর্ড লাগিয়ে বিভিন্ন মানুষকে চাকরি দেবার কথা বলে লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়েছেন এমন অভিযোগ উঠেছে তার নামে।

তার নামে নারী ও শিশু নির্যাতন মামলা রয়েছে। এই নারীলোভী আলী আকবর কিছুদিন পূর্বে তার ব্যবহৃত যোগাযোগ মাধ্যমে তার ফেসবুক নিজ আইডিতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ও তার উপদেষ্টা সালমান এফ রহমান এর নামে আপত্তিকর ও অশ্লীল ভাষায় পর পর দুই থেকে তিনদিন পোস্ট দেয়। যা ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এলাকাবাসীর দাবি একজন সরকারি কর্মচারী হয়ে প্রধানমন্ত্রীকে নিয়ে কোনো প্রকার কোনো মন্তব্য করা কোনো সুযোগ নেই।

যা শাস্তিযোগ্য অপরাধ এছাড়া ইতিমধ্যে বাংলাদেশ আওয়ামী লীগ মটর চালক লীগ কেন্দ্রীয় কমিটি থেকে স্থানীয় ভাবে তাকে বরিষ্কার ও সদস্যপদ বাতিল করা হয়েছে। তবুও যেন এলাকাবাসী খুব কমছে না। আলী আকবর ফেসবুক আইডিতে লিখেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মটর চালক কেন্দ্রীয় সংসদ প্রতিষ্ঠাতা জননেত্রী শেখ হাসিনা মাননীয় প্রধানমন্ত্রীকে ঈদের আগাম শুভেচ্ছা সেক্স ভিডিও সকল নেতা-কর্মী আপনার জন্য দোয়া করি।

যা আওয়ামী লীগ প্রেমিকদের হৃদয়ের তীরের মত আঘাত এনেছে সেই জন্য জরুরী সিদ্ধান্ত গত ৪/০৮/২০১৯/ জরুরী ভাবে কার্যকরী কমিটির সভায় নোটিশের ভিত্তিতে অদ্য ৫/৮/২০১৯/ রোজ সোমবার সকাল ১১ ঘটিকায় জি এম আতিকুর রহমানের সভাপতিত্বে ইউনিয়নের কার্যক্রম অনুষ্ঠিত হয়। জরুরী সিদ্ধান্তে তাকে বাতিল করা হয় এবং তিন কমিটির বিশিষ্ট ব্যক্তি তদন্তে তার অপরাধ প্রমাণিত হওয়ায় তাকে বহিষ্কার করা হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

6 − four =