ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করতে গিয়ে হামলার শিকার থানার ওসি ও এক এসআই

0
214

হবিগঞ্জের নবীগঞ্জে সাবেক এক ছাত্রলীগ নেতাকে গ্রেপ্তার করতে গিয়ে হামলার শিকার হয়েছেন থানার ওসি (তদন্ত) ও এক এসআই। দা দিয়ে কুপিয়ে এই দুই পুলিশ কর্মকর্তাকে মারত্মক আহত করেন ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ সোহান আহমেদ মুসা।

গুরুতর আহত অবস্থায় নবীগঞ্জ থানার ওসি (তদন্ত) উত্তম কুমারকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আর আহত এসআই ফখরুজ্জামানকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, পৌর এলাকায় তালিকাভুক্ত সন্ত্রাসী ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ সোহান আহমেদ মুসাকে গ্রেপ্তারে বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযানে বের হয় পুলিশ। সন্ধ্যায় নবীগঞ্জ শহরের সালামতপুর এলাকায় ব্র্যাক অফিসের মুসার দোকানে যায় পুলিশ।

এ সময় সোহানুর রহমান মুসা দোকান থেকে একটি ধারালো রামদা নিয়ে পুলিশ সদস্যদের এলোপাথাড়ি কুপাতে শুরু করেন। এতে ওসি (তদন্ত) উত্তম কুমার এবং এসআই ফখরুজ্জামান গুরুতর আহত হন। এ সময় মুসা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন দুই পুলিশ কর্মকর্তাকে উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় গুরুতর অবস্থায় উত্তম কুমারকে সিলেটে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন জানান, মুসা একজন তালিকাভুক্ত সন্ত্রাসী এবং ইয়াবা ব্যবসায়ী। তার বিরুদ্ধে পরোয়ানা থাকায় পুলিশ গ্রেপ্তার করতে অভিযান চালালে সে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দুই কর্মকর্তাকে আহত করেছে। মুসাকে ধরতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

11 + 8 =