দুর্নীতি বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে হত্যার হুমকি; অতঃপর ইয়াবা দিয়ে গ্রেফতার

0
830

অপরাধ বিচিত্রা ডেক্স: সাপ্তাহিক অপরাধ বিচিত্রায় বেশ কিছু দিন যাবৎ ধারাবাহিক ভাবে বনানী থানা তাতীলীগের সহ সভাপতি কড়াইল বস্তির আধিপত্য বিস্তারকারী টুন্ডা মমিন এর দুর্নীতি অনিয়মের বিষয় সংবাদ প্রকাশ করেন সাংবাদিক হাবিব সরকার স্বাধীন।

মমিনের দুর্নীতি অনিয়ম ধারাবাহিক ভাবে প্রকাশের কারনে সাংবাদিকের প্রতি ক্ষিপ্ত হয়ে গত কিছুদিন আগে আওয়ামীলীগের এক সভায়  স্বাধীনের উপর হামলা চালায় মমিনসহ তার সহযোগীরা। এতে পুলিশের সহযোগিতায় তখন প্রানে বেচে যান সাংবাদিক স্বাধীন।

কড়াইল বস্তির নিয়ত্রনকারী –মমিন–

জানা যায় যে, পরবর্তী সময় সংবাদ প্রকাশ হতে থাকলে  স্থানীয় এক সাংবাদিকের মাধ্যমে বিষয়টা মিমাংশার চেষ্টা করেন মমিন। সেখানে ব্যার্থ হয়ে অত্র এলাকার কাউন্সিল এর মাধ্যমে বিষয়টি মিট মিমাংসা করার কথা বলে ১৯নং ওয়ার্ড কাউন্সিলর সংবাদদাতাকে তার অফিসে আসতে বলে।  ২৫ তারিখ দুপুরে কাউন্সিলের অফিসের নিচে মটরসাইকেল রেখে তার অফিসে যান স্বাধীন ।

কাউন্সিলরকে অফিসে না পেয়ে মোটরসাইকেল  নিয়ে বনানী-১৫নং রেডের মাথায় আসলে বনানী থানার এসআই সুজন সাহা তার মোটরসাইকেলের গতিরোধ করেন এবং বলেন, ইনফরমেশন আছে যে আপনার সাথে ইয়াবা আছে, আমরা আপনাকে চেক করব। এই বলে এসআই সুজন তার দেহ তালাশ করে কিছু না পেয়ে তার মোটরসাইকেলের বক্স তালাশ করে ১৮৩ পিচ ইয়াবা আবিস্কার করেন।

 

অপরাধ বিচিত্রায় প্রকাশিত সংবাদ

এ ব্যাপারে সাংবাদিক স্বাধীন বলেন, কে বা কাহারা আমার মোটরসাইকেলের বক্সে এগুলো রেখেছে  আমি জানিনা। মমিনের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করার কারণে সে পরিকল্পিতভাবে আমাকে ফাশানোর জন্য এগুলো করেছে বলে আমি ধারনা করছি।

এসআই সুজন সাহা সাংবাদিক হাবিব সরকার স্বাধীনকে গ্রেফতারের সত্যতা শিকার করেছেন। তিনি বলেন, তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

five × 2 =