সাভারে পৃথক ঘটনায় দুই ব্যক্তির মৃত্যু

0
503

সাভার প্রতিনিধি: সাভারের হেমায়েতপুরে পৃথক ঘটনায় ট্রাক ও বাস চাপায় এক নারী ও পুরুষ নিরাপত্তা কর্মীর মৃত্যু হয়েছে । উভয় ঘটনায় ঘাতক ট্রাক ও বাসকে আটক করতে পারেনি সাভার মডেল থানার পুলিশ ।  সোমবার (০২ সেপ্টেম্বর) সকালে সাভারের হেমায়েতপুরের সুগন্ধা হাউজিং ও বিমান পাম্পের সামনে পৃথক দুই সড়ক র্দুঘটনা ঘটে । নিহতরা হলেন , রাজ্জাক হোসেন(৪২) বগুড়ার সারিয়াকান্দা থানার চরহরিণা গ্রামের আকবর প্রমাণির ছেলে । সে সাভারের তেঁতুলঝড়া ইউনিয়নের ভাড়াবাসায় বসবাস করে নিরাপত্তাকর্মীর কাজ করতেন । অপর ঘটনায় নিশাত পারভীন (১৯) সাভারের তেঁতুলঝড়া ইউনিয়নের  সুগদ্ধা হাউজিং এলাকার মৃত সিরাজ উদ্দিন মেয়ে।

পুলিশ জানায় , সকালে হেমায়েতপুরের বিমান পেট্রোল পাম্পের সামনে রাস্তা পার হয়ে কর্মস্থলে যাচ্ছিলেন রাজ্জাক। এসময় ঢাকাগামী মৌমিতা পরিবহণের একটি দ্রুতগতির বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয় । অন্যদিকে সাভারের হেমায়েতপুরের সুগদ্ধা হাউজিং এলাকায় দ্রুতগতির একটি ট্রাক মাক্রোবাসকে চাপা দেয়।এসময় মাক্রোবাসে অবস্থানরত সদ্য নিশাত ঘটনাস্থলেই মৃত্যু হয়।

এবিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক(এসআই) মোহাম্মদ ফারুক হোসেন জানান, উভয় ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে । উভয় ঘটনায় ঘাতক ট্রাক ও বাসকে আটককের চেষ্টা করা হচ্ছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

1 × four =