ধামরাইয়ে ডিবি পুলিশ পরিচয়ে গভীর রাতে ডাকাতি লক্ষাধিক টাকা মালা মাল লুট : গৃহকর্তার ছেলেকে কুপিঁয়ে হত্যা

0
628

আমির হামজা :
ঢাকার ধামরাইয়ে ডিবি পুলিশ পরিচয় দিয়ে গভীর রাতে লক্ষাধিক টাকার মালা মাল লুট করে নিয়ে যায় ডাকাতরা । ডাকাতের ছুরির আঘাতে গৃহকর্তার ছেলে নিহত হয়েছে ।
জানাগেছে, ধামরাই উপজেলার গাঙ্গুটিয়া ইউনিয়নের বাগবাড়ী জালসা গ্রামে শুক্রবার রাত দেড়টার সময় সাইদ মিয়ার বাড়ীতে ডিবি পুলিশ পরিচয়ে ৭/৮ জনের এক ল ডাকাত বাড়ীতে হানা দিয়ে ৫ ভরি স্বর্নলংকার নগ টাকা সহ প্রায় লক্ষাধিক টাকার মালা মাল লুট করে নিয়ে বীর র্পে ।

এ সময় গৃহকর্তার ছেলে রমজান আলী ( ১৫ ) জালসা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্র চিৎকার দিলে ডাকাতরা তাকে এলোপ্যাথরি ভাবে চাপাটি দিয়ে কুপিয়ে ফেলে রেখে যায় । পরে রাতেই রমজান আলীকে সাভারের এনাম মেডিকেলে নেওয়া হলে ডাক্তর তাকে মৃত ঘোষনা করে । ডাকাতির খবর পেয়ে র‌্যাব ও পুলিশ ঘটনা স্থল পরির্শন করেন । নিহত রমজান আলীর মৃত্যুর খবর শুনে তার ফুফু রাবেয়া বেগম হাটএ্যাটাকে মৃত্যু বরন করেন । ধামরাইয়ে আইন শৃঙ্খলা চরম অবনতি হয়ে পরেছে একের পর এক অপরাধ মুলক ঘটনা গুলো ঘটেই চলছে ।

কাওয়ালীপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের থেকে হাফ কিলোমিটারের দুরত্বের মধ্যেই এই ডাকাতির ঘটনা । এ রিপোর্ট লেখা পযর্ন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

five × 4 =