বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ-চট্টগ্রাম মহানগরের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন পালন

0
497

মোঃ কামাল হোসেনঃ  বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ চট্টগ্রাম মহানগর শাখার উদ্যোগে গত ২৮ সেপ্টেম্বর, শনিবার বিকাল ৩টায় নগরীর পাহাড়তলী রেলওয়ে স্কুল সংলগ্ন সংগঠনের কার্যালয়ে সভাপতি মো: মিনহাজের সভাপতিত্বে আলোচনা সভা ও বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সংগঠনের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট শ্রমিক নেতা মো: কালিম শেখের সঞ্চালনায় বক্তব্য রাখেন কার্যকরী সভাপতি মো: বেলাল হোসেন, সিনিয়র সহ-সভাপতি মো: ফেরদৌস জামান মুকুল, সহ-সভাপতি মো: জাহাঙ্গীর আলম, মো: আলী আকবর, ফিরোজ আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মো: নুরুল আমিন, সাংগঠনিক সম্পাদক মো: বেলাল হোসেন লিটন, সাংবাদিক মো: কামাল হোসেন, মো: আশিকুল ইসলাম আশিক, প্রচার সম্পাদক মো: ছিদ্দিক মিয়া, কোষাধ্যক্ষ মো: গাজী আব্দুল্লাহ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: বায়েজিদ ফরায়েজী, শ্রমিক কল্যাণ সম্পাদক মো: মিজান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শুভাশিষ রায় শিমুল, সড়ক বিষয়ক সম্পাদক মো: কাসেম, সদস্য  জয়নাল শেখ, মো: বেলাল, মো: কামাল, মো: জসিম প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন মহানগর যুবলীগ নেতা রিজোয়ান ফারুক, চালক মালিক ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক মো: গোলাম মোস্তফা, চট্টগ্রাম মহানগর অটো রিকশা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো: নুরুল ইসলাম, শ্রমিক নেতা মো: রুবেল।

সভায় বক্তারা  বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্ব নেত্রীতে পরিণত। নিজের যোগ্যতা, মেধা ও দক্ষতা দিয়ে রাষ্ট্র পরিচালনা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্বের রোল মডেল। বক্তারা আরো বলেন, শেখ হাসিনা মানে উন্নয়ন ও অগ্রযাত্রা।

বাংলাদেশকে এগিয়ে নেওয়ার লক্ষ্যে তিনি সংগ্রাম করছেন। সকল দেশ প্রেমিক জনতাকে ঐক্যবদ্ধ হয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নীরোগ ও দীর্ঘ জীবন কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

16 + 18 =