এটা পরিষ্কার যে বিশেষ পরিকল্পনা করে এমনটা করা

0
180

খেলা বন্ধ করে বাংলাদেশের ক্রিকেটারদের ধর্মঘটের পর ক্রিকেট বোর্ডের কর্মকর্তারা ফোনে বারবার চেষ্টা করেও যোগাযোগ করতে পারছেন না ক্রিকেটারদের সঙ্গে। আজ মঙ্গলবার বিসিবি কার্যালয়ে এক রুদ্ধধার বৈঠক শেষে সংবাদ সম্মেলন করে এই কথা জানান বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নিজেই।

ফোন না ধরার বিষয়টি বলে বিসিবি সভাপতি বলেন, ‘ওরা কিন্তু আলোচনা করতে এখনো আসেনি। আমরা ফোন দেই ফোন ধরে না। এটা পরিষ্কার যে বিশেষ পরিকল্পনা করে এমনটা করা।’

ধর্মঘটের বিষয়ে বোর্ড মিটিংয়ে কোনো সুরাহা হয়নি। উল্টো বিসিবি দেখতে চাইছে কতদূর পর্যন্ত যেতে পারে তারা। তবে ক্রিকেটারদের সঙ্গে বৈঠকে বসতে প্রস্তুত বলে জানিয়েছেন পাপন। তিনি বলেন, ‘ভারতে পূর্ণাঙ্গ সিরিজ খেলার জন্য কত অনুনয় বিনিনয় সবার। সেটা আয়োজন করলাম। ঠিক ওই সময়েই ধর্মঘট, ক্যাম্পে যাচ্ছে না। এটা আমাদের বোঝার বাকি নাই, ওরা কিসের উন্নয়ন চায়। এসব দাবিতো মেনে নেওয়ার মতোই। তো ধর্মঘট কেন?

কারা কারা খেলতে আসবে না এটা দেখে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানিয়ে পাপন আরও বলেন, ‘আমাদের ক্যাম্প শুরু হচ্ছে। ক্রিকেটাররা গেলে যাবে না গেলে নাই। ওদের আলোচনার সুযোগ রয়েছে আমাদের সাথে। সমস্যা নিয়ে যেকোনো সময় বসতে পারে। আমরা দেখবো কারা কারা আসছে , কারা আসছে না এরপরই আমরা সিদ্ধান্ত নিব।’

প্রসঙ্গত, গতকাল সোমবার বেতন-ভাতা বৃদ্ধি, ঘরোয়া ক্রিকেটের মানউন্নয়নসহ মোট ১১ দফা দাবি তুলে না মানা পর্যন্ত ক্রিকেটের কোনো ধরনের কার্যক্রমের সঙ্গে যুক্ত হবে না বলে ঘোষণা দিয়েছেন।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

four × 5 =