রাজনীতিতে গুণগত পরিবর্তন আনবে জাতীয় পার্টি : জি এম কাদের

0
473

রাজনীতির জন্য টাকার প্রয়োজন আছে কিন্তু টাকার জন্য রাজনীতি মানেই দুর্নীতি বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের। তিনি বলেছেন, ‘রাজনীতিতে গুণগত পরিবর্তন আনবে জাতীয় পার্টি। দেশের সাধারণ মানুষের আস্থা আর্জন করতেই জাতীয় পার্টি রাজনীতি করছে।

দেশের মানুষের আস্থা অর্জন করেই পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের নতুন বাংলাদেশ আমরা গড়ে তুলব।’

বৃহস্পতিবার বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে জাতীয় মহিলা পার্টি ও জাতীয় ওলামা পার্টির সঙ্গে পৃথক মতবিনিময় সভাশেষে বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

দেশের রাজনীতিতে শূন্যতা ও অস্থিরতা বিরাজ করছে মন্তব্য করে জি এম কাদের বলেন, জাতীয় পার্টি মানুষের আস্থা অর্জন করে রাজনৈতিক শূন্যতা পূরণ করবে। তৃণমূলে জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

জাতীয় পার্টি চেয়ারম্যান আরও বলেন, ‘ভাড়া করা মানুষ দিয়ে আমরা রাজনীতি করব না। যারা রাজনীতি করবেন তাদের ত্যাগ স্বীকারের মানসিকতা থাকতে হবে।’

জাতীয় মহিলা পার্টির সঙ্গে মতবিনিময় সভায় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা বলেন, দোহার-নবাবগঞ্জ আসনে সালমা ইসলামকে হারিয়ে দেওয়া হয়েছে, কিন্তু জাতীয় পার্টি সালমা ইসলামকে জাতীয় সংসদে নিয়েছে।

জাতীয় ওলামা ও মহিলা পার্টির পৃথক মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, সুনীল শুভ রায়, এস এম ফয়সল চিশতী, জাতীয় ওলামা পার্টির সভাপতি ক্বারী হাবিব উল্লাহ বেলালী, সাধারণ সম্পাদক এস এম আল জুবায়ের, জাতীয় মহিলা পার্টির সভানেত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম, সাধারণ সম্পাদক নাজমা আক্তার প্রমুখ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

13 + nineteen =