সোনারগাঁয়ে ১৬৮ বোতল ফেন্সিডিল ও অস্ত্র সহ আটক-১

0
423

নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের পিরোজপুর এলাকায় মাদক ব্যবসায়ী আব্দুর রব মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে ১৬৮ বোতল ফেন্সিডিল ও দেশীয় অস্ত্রসহ সাকিব (২৫)কে গ্রেফতার করে সোনারগাঁও থানার এসআই আবুল কালাম আজাদ। এসআই আবুল কালাম আজাদ জানান, সোমবার ভোর ৪টার দিকে উপজেলার পিরোজপুর এলাকায় অভিযান চালিয়ে আব্দুর রবের মুরগীর ফার্মের ভিতরে থাকার কক্ষ থেকে ১৬৮ বোতল ফেন্সিডিল এবং দেশীয় অস্ত্র সহ সাকিবকে আটক করা হয়। এসময়  উপস্থিত ছিলেন, দৈনিক ইত্তেফাক পত্রিকার সোনারগাঁও প্রতিনিধি মো: মোক্তার হোসেন এবং সোনারগাঁও সময় অনলাইন পত্রিকার সাংবাদিক রুবেল হোসেন এবং সাংবাদিক দেলোয়ার হোসেন সহ স্থানীয় এলাকাবাসী। তিনি আরও জানান তাদের সম্মুখে আমি অভিযান চালিয়েছি এসময় আব্দুর রব পালিয়ে যায়।

এ ব্যাপারে পুলিশের সাথে অভিযানে থাকা সাংবাদিক মোক্তার হোসেনের সাথে কথা বললে তিনি জানান, আমি এসআই আজাদের সাথে ছিলাম, এসময় রবকে পাওয়া যায়নি। তার মুরগীর খামার থেকে একটি কাপড়ের ব্যাগে থাকা  ১৬৮ বোতল ফেন্সিডিলসহ সাকিব নামের একজনকে গ্রেফতার করে পুলিশ। এখানে এসআই আজাদ কোন মিথ্যার আশ্রয় নেয়নি।

এ বিষয়ে সাংবাদিক রুবেল হোসেন বলেন” আমি ভোরে সেখানে উপস্থিত ছিলাম, কিছু দেশীয় অস্ত্র, কয়েকটি খালি মদের বোতল এবং এক ব্যাগ ফেন্সিডিলসহ সাকিবকে এসআই আবুল কালাম আজাদ গ্রেফতার করে। এসময় রবকে গ্রেফতার করার কোন কথা আমি জানি না। এদিকে কে বা কারা সাংবাদিকদের মিথ্যা তথ্যদিয়ে এসআই আজাদকে নিয়ে মিথ্যা সংবাদ প্রকাশ করায় ঘটনাস্থলে থাকা সাংবাদিক মোক্তার হোসেন সহ এলাকাবাসী এই মিথ্যা সংবাদের ক্ষোভ প্রকাশ করেন। এবিষয়ে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, ঘটনার পরে এসআই আজাদ থানায় এসে আমার সামনেই ব্যাগ খুলে ফেন্সিডিলের বোতল গণনা করে ১৬৮ বোতল পাওয়া যায়, এখানে কোন লুকোচুরি করা হয়নি বা কাউকে টাকার বিনিময়ে ছেড়ে দেয়া হয়নি। আসামী সাকিব এবং পলাতক আসামী আব্দুর রবকে আসামী করে মামলার প্রস্তুতি চলমান রয়েছে এবং পলাতক আসামী আব্দুর রবকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

এবিষয়ে সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, ঘটনার পরে এসআই আজাদ থানায় এসে আমার সামনেই ব্যাগ খুলে ফেন্সিডিলের বোতল গণনা করে ১৬৮ বোতল পাওয়া যায়, এখানে কোন লুকোচুরি করা হয়নি বা কাউকে টাকার বিনিময়ে ছেড়ে দেয়া হয়নি। আসামী সাকিব এবং পলাতক আসামী আব্দুর রবকে আসামী করে মামলার প্রস্তুতি চলমান রয়েছে এবং পলাতক আসামী আব্দুর রবকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত আছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

20 − 13 =