Site icon Aparadh Bichitra

উচ্চ আদালতের নির্দেশ অমান্য গাজীপুর সিটি এখন ব্যাটারী চালিত অটোরিক্সা, ইজিবাইক ও মিশুকে সয়লাব

মো: শাম্স নূর: উচ্চ আদালতের নির্দেশ অমান্য করে গাজীপুর সিটি এখন ব্যাটারী চালিত অটোরিক্সা, ইজিবাইক ও মিশুকে সয়লাব হয়ে পরেছে। এক্সিডেন্ট, পথচারিদের পারাপার, চলাচলের সমস্যা এবং দূর্ঘটনা আজ নিত্যনৈমিত্তিক ব্যাপার হয়ে দাড়িয়েছে। সুত্রে জানা যায় একটি প্রভাবশালী রাজনৈতিক দলের ছত্রছায়ায় জনৈক আক্তার হোসেন, মনির, শাহিন ও নুরুল ইসলাম গং সিটির মন্ত্রী, এমপি, মেয়র এবং ওয়ার্ড কাউন্সিলরদের নাম ভাঙ্গিয়ে উক্ত অবৈধ গাড়ী গুলো চলাচলের সুযোগ করে দিয়েছে। বিনিময়ে উল্লেখিত চায়না মডেলের গাড়ী গুলো মোডিফাই করে সিটির নির্জন এলাকায় কারখানা স্থাপন করে তৈরি করছে এ সমস্ত ব্যাটারী চালিত অবৈধ গাড়ী। লুটেরা চক্র এ সমস্ত হাজার হাজার অবৈধ গাড়ী গুলো কিস্তি ও ভাড়া দিয়ে চালক ও মালিকদের কাছ থেকে হাতিয়ে নিচ্ছে প্রতিদিন লক্ষ লক্ষ টাকা।

রাতারাতি হয়ে উঠছে আঙ্গুল ফুলে কলা গাছ।অপর দিকে সাধারন মানুষ শিকার হচ্ছে প্রতিনিয়ত দূর্ঘটনা আর হয়রানির। প্রশাসন ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের উদাসীনতার অভাবে উল্লেখিত লুটেরা চক্র দিনদিন তাদের অবৈধ কর্মকান্ডের সীমা ছাড়িয়ে যাচ্ছে। চরম ভোগান্তি আর নিরাপত্তাহীনতার বলি হতে হচ্ছে নগর বাসীকে।

এ ব্যাপারে মাননীয় প্রধান মন্ত্রী, যোগাযোগ মন্ত্রী, বি.আর. টি.এ কর্মকর্তা,হাইওয়ে পুলিশ সুপার সহ সংশ্লিষ্ট সকলের প্রতি জরুরী ভিত্তিতে উল্লেখিত অবৈধ গাড়ী গুলো অপসারন পূর্বক নগরবাসীর শান্তি-স্বস্তি ও নিরাপত্তা ফিরিয়ে আনতে আকুল আবেদন জানিয়েছেন গাজীপুর সিটির সচেতন নাগরিক সমাজ। চলবে…….