স্বামীর দাফন শেষে ফেরার পথে দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু

0
528

মৌলভীবাজার শ্রীমঙ্গল উপজেলায় স্বামীর দাফন শেষ করে রেল যোগে চট্টগ্রামের ফেরার পথে ব্রাহ্মণবাড়িয়া কসবায় দুর্ঘটনায় স্ত্রীর মৃত্যু হয়েছে। নিহত নারীর নাম জাহেরা খাতুন। এই ঘটনায় তার মা দুই ছেলে দুই মেয়ে আহত হয়েছে।

নিহতের নিকটতম আত্মীয় মোহাম্মদ জসিম জানান, গত বৃহস্পতিবার চট্টগ্রাম বন্দরে একটি জাহাজে দায়িত্ব পালন করার সময় জাহেরার স্বামী মোহাম্মদ মুসলিম দুর্ঘটনায় মারা যায়। নিহত মুসলিমের মরদেহ নিয়ে, গত শনিবার তার স্ত্রী জাহেরা তাদের সন্তান সুমন, ইমন, মীম, সুমি, জাহেরা খাতুনসহ তার মা সুরাইয়া খাতুন শ্রীমঙ্গল গ্রামে যায়।

তিনি আরও জানান, তাদের বাড়ি শ্রীমঙ্গল গাজীপুর গ্রামে। সেখানে দাফনসহ আনুষ্ঠানিকতা শেষ করে, চট্টগ্রাম সদর ভাটিয়ালি এলাকায় তাদের বর্তমান ঠিকানায় ট্রেন যোগে ফিরছিল।

গতকাল রাতে ফেরার সময় ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় জাহেরা খাতুনের মৃত্যু হয় ও তার সন্তান সুমন আহত হলেও মোটামুটি ভালো আছে। ইমনের দুই পা ভেঙে গেছে পঙ্গু হাসপাতালে আছে। তার বোন কলেজছাত্রী সোমা আক্তার সুমি তাকে সন্ধ্যার পরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক)হাসপাতালে আনার পরে চিকিৎসকরা সিটি স্ক্যান করায়। তার মাথায় কোনো ইনজুরি না থাকায় দ্রুত তাকে আবার পঙ্গুতে রেফার করেছে। তার দুই পায়ে ফ্যাকচার আছে। এছাড়া ট্রেন দুর্ঘটনায় জাহেরায় মা সুরাইয়া খাতুন পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন ও জাহেরার শিশুসন্তান মীম ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে চিকিৎসাধীন।

ঢামেক পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল একেএম নাসির উদ্দিন সাংবাদিকদের জানান, ট্রেন দুর্ঘটনার পরপরই হাসপাতাল একটি বাড়তি প্রস্তুতি নিয়েছিল। কারণ অনেকে আহত হয়েছে। এই পর্যন্ত আমাদের এখানে তিনজন এসেছিল।

এদের মধ্যে দুইজন যুবক। তারা হাসপাতালে চিকিৎসাধীন। তাদের শরীরে ফ্যাকচার আছে এবং সুমি নামে একটি মেয়ে সন্ধ্যার পরে এসেছিল। তাকে সিটিস্ক্যান করিয়েছেন চিকিৎসকরা এবং তার মাথায় কোনো আঘাত নেই। তার পরিবারের অন্য দুইজন পঙ্গু হাসপাতালে থাকায় তারা আবার সুমিকে নিয়ে পঙ্গু হাসপাতালে নিয়ে গেছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

18 + fifteen =