রাজধানীর উত্তর শাহজাহানপুরে ইসলামী ব্যাংকের ব্যাংকিং বুথ উদ্বোধন

0
522

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ব্যাংকিং বুথ ২৪ নভেম্বর ২০১৯, রবিবার রাজধানীর উত্তর শাহজাহানপুরে নাহিদ টাওয়ারে উদ্বোধন করা হয়। ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী প্রধান অতিথি হিসেবে এ বুথ উদ্বোধন করেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া, এজেন্ট ও বুথ ব্যাংকিং ডিভিশনপ্রধান মোঃ মাহবুব আলম ও ঢাকা দক্ষিণ সিটি কপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর হামিদুল হক শামীম। ঢাকা সেন্ট্রাল জোনপ্রধান মোঃ মতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ সিরাজুল আলম ও ধন্যবাদ জ্ঞাপন করেন উত্তর শাহজাহানপুর ব্যাংকিং বুথ ইনচার্জ মোঃ মশিউর রহমান।

অনুষ্ঠানে স্থানীয় ব্যবসায়ী, বিশিষ্ট ব্যক্তিবর্গ, গ্রাহক ও শুভানুধ্যায়ীগণ উপস্থিত ছিলেন। মুহাম্মদ কায়সার আলী প্রধান অতিথির বক্তব্যে বলেন, জাতীয় উন্নয়ন নীতিমালার সাথে সামঞ্জস্য রেখে ইসলামী ব্যাংক দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে।

দেশের শ্রেষ্ঠ ব্যাংকের মর্যাদা অর্জন করে এ ব্যাংক বিশ্বসেরা ১০০০ ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক হিসেবে টানা ৮ বছর অবস্থান ধরে রেখেছে। দতিনি বলেন, ইসলামী ব্যাংক প্রতিষ্ঠার শুরু থেকেই প্রযুক্তিকে অগ্রাধিকার দিয়ে কাজ করছে।

ব্যাংকের কর্মকর্তাদের সততা, নিষ্ঠা, পেশাগত দক্ষতা ও আন্তরিক সেবার ফলেই ইসলামী ব্যাংক আজকের এই অবস্থানে পৌঁছেছে। তিনি ইসলামী ব্যাংকের সেবা গ্রহনের জন্য সকলের প্রতি আহ্বান জানান।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

19 − 11 =