সাভারে বিটিআরসির অভিযানে অবৈধ ও নকল হ্যান্ডসেট জব্দ

0
426

কামরুল হাসান রুবেলঃ  ঢাকার নিকটবর্তী সাভার সিটি সেন্টার মার্কেটে চতুর্থ তলায় অবৈধ ও নকল হ্যান্ডসেট ধরতে অভিযান চালিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)ও র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন বা র‍্যাবের সহায়তায় ওই অভিযানে নকল ও অবৈধ হ্যান্ডসেট জব্দ করেছে সংস্থাটি। জরিমানাসহ, দোকানের মাল জব্দ ও মালিকদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নেওয়া হয়েছে। মঙ্গলবার (৫ই নভেম্বর ) দুপুর ১২ টা সময় সাভার সিটিসেন্টার মার্কেটের চতুর্থ তলায় ওই যৌথ অভিযান পরিচালনা করে বিটিআরসি ও র‍্যাব। বিটিআরসি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়,

সাভার সিটি সেন্টার মার্কেটে চতুর্থ তলায় মোবাইল মার্কেটে ৮ দোকানে অভিযান পরিচালনা করা হয়। এসময় সেসব দোকান থেকে ১৫৮ হ্যান্ডসেট, এবং ১৫ টি নকল হ্যান্ডসেট জব্দ করা হয়েছে। অবৈধ ও নকল হ্যান্ডসেট রাখার অভিযোগে দোকান মালিকদের নামে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বিটিআরসির ডেপুটি ডাইরেক্টর গোলাম সরোয়ার এবং র‍্যাবের ১৫ সদস্যের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়  জব্দকৃত হ্যান্ডসেটগুলোর মধ্যে রয়েছে শাওমি, রেডমি, নকিয়াসহ আরও কিছু হ্যান্ডসেট । এমন অভিযান অব্যাহত রাখবে বলে জানিয়েছে বিটিআরসি।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

seven + 3 =