সাভারে মাদকসহ আটক ১

0
580

ঢাকার নিকটবর্তী সাভারে বিপুল পরিমাণ মাদকসহ এক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের হেমায়েতপুর এলাকা থেকে তাকে আটক করে সাভার মডেল থানা পুলিশ। আটক মাদক ব্যবসায়ীর নাম মেহেদী হাসান লাবু মিয়া (৪০) সে সাভারের ইমান্দিপুর এলাকার রফিক মিয়ার ছেলে। পুলিশ জানায় সন্ধ্যায় ওই যুবক হেমায়েতপুর এলাকায় বিভিন্ন রকমের মাদক বিক্রি করার সময় পুলিশ গোপন সংবাদের ভিতিত্বে তাকে মাদকসহ হাতে আটক করে পুলিশ। পরে তাকে সাভার মডেল থানায় নিয়ে যাওয়া যায়।

স্থানীয়রা জানায় ওই মাদক ব্যবসায়ী দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক বিক্রি করে আসছিলো। তাকে আটক করায় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেছেন।

্থানীয়রা জানায় ওই মাদক ব্যবসায়ী দীর্ঘ দিন ধরে এলাকায় মাদক বিক্রি করে আসছিলো। তাকে আটক করায় এলাকাবাসী সন্তোষ প্রকাশ করেছেন।

এলাকাবাসী জানায় আটক ওই মাদক ব্যবসায়ী সাভার বাজার বাসষ্ট্যান্ডে বিভিন্ন ব্যক্তির কাছ থেকে মোবাইল ও ¯^র্ণের চেইন ও দুল ছিনতাই করতো।

এবিষয়ে সাভার মডেল থানার এ এস আই (উপ-পরিদর্শক) হাসান বলেন আটক মাদক ব্যবসায়ীর নামে রাতে সাভার মডেল থানায় মাদক আইনে মামলা দায়ের করে আগামীকাল সকালে তাকে আদালতে প্রেরণ করা হবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

12 − seven =