ধর্ষণচেষ্টার অভিযোগে যুবককে নগ্ন করে রাস্তায় হাঁটিয়েছে জনতা

0
56

চার বছরের কন্যাশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ৩৫ বছরের এক যুবককে নগ্ন করে রাস্তায় হাঁটিয়েছে জনতা।

গতকাল রোববার ভার ভারতের মহারাষ্ট্রের নাগপুরের পারদি এলাকায় এ ঘটনা ঘটে। আজ সোমবার এনডিটিভি অনলাইনের প্রতিবেদনে এই তথ্য জানানো হয়।

ধর্ষণচেষ্টার অভিযোগ ওঠা যুবকের নাম জওহর বৈদ্য। তিনি শহরের একটি কো-অপারেটিভ সোসাইটি ব্যাংকের দৈনিক অর্থ সংগ্রহের (ক্যাশ কালেকশন) এজেন্ট হিসেবে কাজ করেন।

পুলিশ জানায়, চার বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা করেন জওহর বৈদ্য। এই ঘটনায় স্থানীয় লোকজন জওহর বৈদ্যের ওপর চড়াও হয়। তাঁকে মারধর করে একপর্যায়ে তাঁর দুই হাত রশি দিয়ে বেঁধে ফেলা হয়। পরে তাঁকে নগ্ন করে রাস্তায় হাঁটানো হয়। এরপর তাঁকে পুলিশে দেয় জনতা।

স্থানীয় কর্মকর্তারা বলেন, অর্থ সংগ্রহ করতে জওহর বৈদ্য প্রতিদিনই ওই শিশুটির বাড়িতে যেতেন। গতকাল সন্ধ্যায় শিশুটি বাড়িতে একা ছিল। তাঁকে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করেন জওহর বৈদ্য। হঠাৎ করে শিশুটির মা বাসায় ফেরেন। তিনি সতর্কসংকেত (অ্যালার্ম) বাজিয়ে দেন। প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে আসেন। তাঁরা জওহর বৈদ্যকে ধরে ফেলেন।

ধর্ষণচেষ্টার খবর এলাকায় ছড়িয়ে পড়লে আরও লোকজন জড়ো হন। তাঁরা জওহর বৈদ্যকে মারধর করেন। পরে তাঁকে নগ্ন করে রাস্তায় হাঁটান। এরপর তাঁকে পুলিশে দেওয়া হয়।

জওহর বৈদ্যের বিরুদ্ধে স্থানীয় থানায় মামলা হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

20 + 6 =