স্কুলছাত্র ইমরানকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে

0
432

বরগুনার ক্রোক এলাকার নবম শ্রেণির ছাত্র বায়েজিদ হোসেন ইমরানের মৃত্যুকে হত্যা দাবি করে বিচার চেয়ে তাঁর মা-বাবা। শনিবার বেলা ১১টায় বরগুনা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে নিহত ইমরানের পরিবার এ দাবি জানান। এসময় ঘটনার জড়িতদের, আইনের আওতায় এনে বিচার দাবি করা হয়। লিখিত বক্তব্যে নিহত ইমরানের বাবা খলিলুর রহমান বলেন, ইমরানকে পরিকল্পিতভাবে হত্যা করে মরদেহ ঘটনাস্থলে ঝুলিয়ে রাখা হয়েছে। ঘটনার ৫দিন অতিবাহিত হলেও পুলিশের কোনো তৎপরতা নেই, দৃশ্যমান কোনো তদন্ত কার্যক্রম দেখা যায়নি। তিনি বলেন, ঘটনার পরে আমরা জানতে পারি, আমার ছেলের সাথে একই এলাকার আসলাম নামের এক স্কুল শিক্ষকের ৭ম শ্রেণির ছাত্রী পড়–য়া মেয়ের সাথে সম্পর্ক ছিল। আসলাম ও তার স্ত্রী আমার ছেলেকে বাসায় ডেকে একাধিকবার মারধর করে এবং পেট্রোল দিয়ে জ্বালিয়ে দেয়ার হুমকী দেয়।

এসব ঘটনা আমরা কিছুই জানতাম না। ইমরানের রহস্যজনক মৃত্যুর পরে আসলামের প্রতিবেশী ও আমার ছেলের সহপাঠি বন্ধুরা এসব তথ্য আমাদের জানিয়েছে।

আমরা সব তথ্যই পুুলিশকে জানিয়েছি। কিন্ত ঘটনার ৫দিন অতিবাহিত হলে পুলিশের তেমন কোনো তৎপরতা দেখতে পাইনি। এমনকি কাউকে জিজ্ঞাসাবাদও করা হয়নি। আমার ছেলেকে হত্যা করা হয়েছে এতে আমাদের কোনো সন্দেহ নেই।

ইমরানের মা-বাবা এ ঘটনার সুষ্ঠু তদন্ত করে ঘটনায় জড়িতদের আইনের আওতায় আনার দাবি জানান। সংবাদ সম্মেলনে ইমরানের মা সুখি বেগম, বাবা খলিলুর রহমানসহ পরিবারের অন্য সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২৭ অক্টোবর ভোরে বরগুনার ক্রোক এলাকার একটি মসজিদের সাথে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত ইমরানের মরদেহ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওই দিন বরগুনা সদর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

19 − seventeen =