রৌমারী টু ঢাকা সড়কটি দু লেইনে উন্নিত কাজের ভিত্তিস্থাপন করেন প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি

0
1478

মাজহারুল ইসলাম: রৌমারী টু ঢাকা মহাসড়কটি ২ লেইনের উদ্বোধন করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিন্দন জানিয়েছে অবহেলিত এলাকার লাখো মানুষ। দু লেইণের উদ্বোধন কালে প্রাথমিক গনশিক্ষা মন্ত্রনালয়ের দায়ীত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী জাকির হোসেন, বক্তব্যে  বলেন, রৌমারী-রাজিবপুরসহ দুটি উপজেলার প্রায় ৩০ কিলোমিটার সড়ক দু লেইনে উন্নিত কাজের প্রতিস্থাপনে বাস্থাবায়নে ব্যায় হবে প্রায়ই ৪০০ কোটি টাকা। এসময় তিনি আরও বলেন আজ আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশের প্রতিটি জেলা উপজেলার আনাচেকানাচে উন্নয়নের জুয়ার বইছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনা মানুষের অভাব এবং সুবিধা অসুবিধার বিষয়গুলো কাউকে বুঝাতে হয়না তিনি ভালো বুঝেন। আর এই জন্য আজ কুড়িগ্রাম জেলার রৌমারী ও রাজিবপুর সীমান্তঘেষা দুটি উপজেলার মানুষের ভাগ্যের উন্নয়ন ঘটানোর জন্যেই আমাকে মন্ত্রী হিসাবে দায়ীত্ব দিয়েছে আপনারা শুধু দোয়া করবেন আমি যেন আপনাদের ভাগ্যের উন্নয়ন করতে পারি।

২৯ কিলোমিটার সড়কের ভিত্তিস্থাপন উদ্বোধন এর সময় প্রধান অথিতি হিসাবে উপস্তিত ছিলেন প্রাথমিক গনশিক্ষা মন্ত্রনালয়ের

দায়ীত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি, এসময় বিশেষ অথিতি হিসাবে কুড়িগ্রাম সড়ক বিভাগের নির্বাহী প্রোকৌশলী (সওজ) সৈয়দ মাহফুজার রহমান,সহকারি প্রোকৌশলী বদরুল আলম, উপসহকারি প্রোকৌশলী বাবুল আক্তার। শেখ আব্দল্লিাহ চেয়ারম্যান উপজেলা পরিষদ রৌমারী,  আল ইমরান উপজেলা নির্বাহী কর্মকর্তা রৌমারী। আকবর হোসেন (হিরো) চেয়ারম্যান উপজেলা রাজিবপুর, মেহেদী হাসান উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিবপুরসহ এসময় আরও অনেকেই উপস্তিত ছিলেন।  

আল ইমরান উপজেলা নির্বাহী কর্মকর্তা রৌমারী। আকবর হোসেন (হিরো) চেয়ারম্যান উপজেলা রাজিবপুর, মেহেদী হাসান উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিবপুরসহ এসময় আরও অনেকেই উপস্তিত ছিলেন।  

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

3 × four =