বাস উল্টে নিচে চাপা পড়েও অলৌকিকভাবে বেচে গেলেন যুবক

0
582

বাস উল্টে নিচে চাপা পড়েও অলৌকিকভাবে ঝিনাইদহে বেঁচে গেছেন রুবেল হোসেন (২৮) নামে এক যুবক। প্রায় দেড় ঘণ্টা পর বাসের নিচ থেকে জীবিত উদ্ধার করা হয় তাকে।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) দুপুর ২টার দিকে কালীগঞ্জ-জীবননগর সড়কের পাতিবিলা নামক স্থানে একটি যাত্রীবোঝাই বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে যাত্রী রুবেল হোসেন নিচে আটকা পড়েন। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে তাকে জীবিত অবস্থায় উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠায়।

এ দুর্ঘটনায় অন্তত ২৫ যাত্রী আহত হন। তারা অভিযোগ করেন, বাসটি বেপরোয়া গতিতে চালানোর কারণেই এ দুর্ঘটনা ঘটে।

কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মতলেবুর রহমান জানান, দুর্ঘটনায় আহত বাসযাত্রীদের ফায়ার সার্ভিস ও স্থানীয়রা উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করে।

কালীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা মামুনুর রশিদ জানান, বাসটি (খুলনা-মেট্রো-জ-১১-০১১৯) যাত্রী নিয়ে জীবননগর থেকে দ্রুতগতিতে কালীগঞ্জের দিকে আসছিল। পথে পাতিবিলা ইটভাটা এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এতে রুবেল হোসেন নামে একজন বাসের নিচে চাপা পড়েন। তাকে প্রায় দেড় ঘণ্টা পর জীবিত উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়। তার অবস্থা আশঙ্কাজনক।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. সংগীতা চৌধুরী জানান, বাসের আহত ২৫ যাত্রীকে এখানে (হাসপাতালে) আনা হয়েছে। এর মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

one × 3 =