হাজী মোহাম্মদ মাসুদ ৫৪ নং ওয়ার্ড বাসীর জন্য আল্লাহর উপহার

0
232

জনপ্রতিনিধি হিসেবে নিজের উপর অর্পিত দায়িত্ব সুন্দর, সুষ্ঠ ও নিখুঁতভাবে পালনকরে গণমানুষের কল্যাণে এলাকার উন্নয়নে কাজ করে আজ লক্ষ মানুষের ভালোবাসায় সিক্ত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৫৪ নং ওয়ার্ড কাউন্সিল জুরাইন পোস্তগোলাবাসির প্রানের মানুষ হাজী মোহাম্মদ মাসুদ। এ অঞ্চলের নিপীড়িত অসহায় দরিদ্র মানুষের জন্য আল্লাহ তাআলার পক্ষ থেকে নেয়ামত স্বরূপ আল্লাহ যেন পাঠিয়েছেন হাজী মো: মাসুদকে। গরিব অসহায় নির্যাতিত মানুষগুলো গত চার সাড়ে চার বছর ধরে যেন বটবৃক্ষের ছায়ার নিচে, পৃত্তিতের স্নেহের বাধনে, বড় ভাইয়ের বুকের মাঝে আশ্রয় খুজে পেয়েছে। হাজী মোহাম্মদ মাসুদ ও মানুষকে দিয়েছেন নিজেকে উজার করে। তার ভাবনায় যেন দিন রাত তাকে ব্যকুল করে “আমি ঠিক মত আমার উপর অর্পিত দায়িত্ব পালন করতে পারছি তো?” অধিনস্তদের জন্য কাউন্সিলরের কড়া নির্দেশ, কাউন্সিলর অফিসে আসা সেবা প্রত্যাশি একজন মানুষও যেন সেবা বঞ্চিত হয়ে ফেরত না যায়।

এলাকার উন্নয়নে রাস্তাঘাট সংস্কারে ড্রেনেজ ব্যবস্থা ও পয়: নিষ্কাশন ব্যাবস্থার উন্নয়ন সাধন করে এ অন্চলকে জলাবদ্ধতার অভিশাপ থেকে প্রায় মুক্ত করে দিয়েছেন এ কাউন্সিলর। সরকারি প্রকল্পের বাইরেও নিজ অর্থায়নে এলাকার ব্যাপক উন্নয়ন করে জনগণের ভালোবাসায় সিক্ত হয়েছেন।

ধার্মিক, বিনয়ী ও সাহসী পুরুষ হাজী মোহাম্মদ মাসুদ ৫৪ নং ওয়ার্ড বাসির জন্য সত্যিই আল্লাহর আশির্বাদ স্বরূপ। তারমত এত জনপ্রিয় ওয়ার্ড কাউন্সিলর ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনে আর একজনও নাই।

স্বাধীনতার স্বপক্ষের শক্তির লড়াকু সৈনিক হাজী মোহাম্মদ মাসুদ। দেশপ্রেমিক হাজী মাসুদ সরকারের অনুগত দেশরতœ শেখ হাসিনার নিষ্কন্টক এক স্বার্থহীন কর্মী।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

3 × three =