ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের বিজয় দিবস উদযাপন

0
431

দেশের জন্য জীবন উৎসর্গ করা জাতির বীর সন্তানদের প্রতি বিন¤্র শ্রদ্ধা ও  নানা আয়োজনে উদযাপিত হয়েছে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উদ্যোগে মহান বিজয়দিবস, ২০১৯। দিবসটি উপলক্ষ্যে গতকাল সোমবার মিরপুর-১৪এ অবস্থিত ইসলামী ব্যাংক মডেল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে আলোচনাসভা,  সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণী ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লি: ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর মো: নাজমুল হাসান, পিএইচডি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য উপস্থাপন করেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সদস্য মো: কামরুল হাসান। সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক গোলাম হাফিজ আহমেদ।স্বাগত বক্তব্য দেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের উপ-নির্বাহী পরিচালক এস.এ.এম সলিমউল্লাহ।

অনুষ্ঠানে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন পরিচালিত ইসলামী ব্যাংক ইনস্টিটিউট অব টেকনোলজী, ইসলামী ব্যাংক মডেল স্কুল এন্ড কলেজ, ইসলামী ব্যাংক ইন্টান্যাশনাল স্কুল এন্ড কলেজ ও ইসলামী ব্যাংক বালিকা মাদরাসার শিক্ষার্থী ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সদস্যবৃন্দ এবং সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ অংশগ্রহণ করেন।

এছাড়া বিজয় দিবস উপলক্ষ্যে ইসলামী ব্যাংক হাসপাতালসমূহে আলোচনা সভা , দোয়া মাহফিল , ফ্রি মেডিকেল ক্যাম্প, গরিব ও দু:স্থদের মাঝে খাবার বিতরণ করাহয়।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

4 × four =