কাজিপুরে ২৮তম আন্তর্জাতিক ও ২১তম জাতীয় প্রতিবন্ধী দিবস উদযাপন

0
145

মো ঃ শফিকুল ইসলাম কাজিপুর প্রতিনিধি : অভিগম্য আগামীর পথে’এই প্রতিপাদ্যকে সামনে রেখে সিরাজগঞ্জের কাজিপুরে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মাধ্যমে ২৮তম আন্তর্জাতিক ও ২১তম  প্রতিবন্ধী দিবস উদযাপন করা হয়।

বৃহস্পতিবার দিবসটি উপলক্ষ্যে উপজেলা প্রশাসন, কাজিপুর উপজেলা সদর প্রতিবন্ধী বিদ্যালয় ও এ-ওয়ান শিশুস্বর্গ অটিস্টিক স্কুল পৃথকভাবে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করে।

কাজিপুর সদর প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্যোগে উপজেলা প্রশাসনের হল রুমে আলোচনা সভায় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা খাতুন, কাজিপুর উপজেলা সদর প্রতিবন্ধী বিদ্যালয়ের সভাপতি ও সাবেক মেয়র জি এম তালুকদার, উপজেলা সমাজ সেবা ফিল্ড সুপারভাইজার শামসুর রহমান, কাজিপুর উপজেলা সদর প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রধান শিক্ষক নূর নবী।

এছাড়াও এ-ওয়ান শিশুস্বর্গ অটিস্টিক স্কুল নিজ ক্যাম্পাসে এলাকার জনসাধারণের উপস্থিতিতে প্রতিপাদ্য বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ-ওয়ান শিশুস্বর্গ অটিস্টিক স্কুলের প্রতিষ্ঠাতা  সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রধান শিক্ষক হেলালুজ্জামান, সিনিয়র শিক্ষক মাসুদা খাতুন প্রমুখ। 

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

one × one =