সিদ্ধিরগঞ্জে যুবলীগ নেতা তোফায়েল হোসেন থানা আওয়মীলীগের পদ প্রত্যাশী

0
644

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ সিদ্ধিরগঞ্জ থানাধীন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের  ৩ নং ওয়ার্ডের যুবলীগ নেতা তোফায়েল হোসেন সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীগের পদ প্রত্যাশী।যুবলীগ নেতা তোফায়েল দীর্ঘদিন ধরে রাজনীতির সাথে জড়িত থাকায় তিনি নিজ দলীয় মিটিং মিছিল অংশগ্রহন করেন হাজার হাজার নেতা কর্মী নিয়ে। সময় অসময় দলীয় কার্যক্রমে যখন ডাক দেওয়া হয় তখনই এই যুবলীগ নেতাকে পাওয়া যায়। সেজন্য যুবলীগ নেতা তোফায়েল হোসেন রাজনৈতিক নেতা কর্মীদের কাছে অনেক জনপ্রিয়।নাসিক ৩ নং ওয়ার্ডে সামাজিক কাজেও তাকে  অনেক সময় ব্যস্ত পার করতে দেখা যায়।তিনি জনগনের সেবার জন্য নাসিক ৩ নংওয়ার্ডে দুই দুইবার নির্বাচন অংশ গ্রহন করে সামান্য কিছু ভোটে পরাজিত হন। যিনি সামাজিক ভাবে অনেক কাজে জড়িত হয়ে সাধারণ মানুষের উপকারে আসেন।তিনি দীর্ঘ দিন সানারপাড় রওশন আরা কলেজ ও মোর্তুজা হাই স্কুলের সভাপতির দায়িত¦

পালন করেন। মোর্তুজা দায়িত্ব পালন কালে স্কুলের অনেক উন্নয়ন করেছেন। যেখানে হাজার হাজার শিক্ষার্থীদের পড়াশুনা  করার সুযোগ করে দিয়েছেন। 

তিনি সানাড় পাড় এলাকার বর্নালী সংসদের সভাপতির দায়িত্ব পালন করছেন দীর্ঘদিন ধরে।তিনি সানাড়পাড় দৌলেশ^র কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতির দায়িত্ব পালন করছেন।সানাড়পাড় দৌলেশ^র কেন্দ্রীয় জামে মসজিদের উন্নয়ন এলাকার মানুষের কাছে প্রশংসিত। গতকয়েক দিন আগে আল্লাহর পবিত্র কাবাশরীফ ওমরাহ করতে সৌদি আরব যান।

তাকে সামাজিক ও রাজনৈতিক ব্যস্ততা বেশির ভাগ সময় দেখা যায়। দলীয় নেতাকর্মীদেরও কাছে এই যুবলীগ নেতা তোফায়েল নাম প্রশংসা করতে শুনা যায়।তাই সিদ্ধিরগঞ্জ  থানা আওয়ামীলীগের যে কোন পদ পেতে প্রত্যাশী। সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সম্মেলনকে ঘিরে নেতাকর্মীদের মাঝে উৎসাহ উৎদীপনা চলছে।

এলাকার জনগনের দাবী, এই যুবলীগ নেতা তোফায়েল হোসেন রাজনীতিবিদদের ডাকে সব সময় সাড়া দিয়ে থাকেন ,তাকেই সিদ্ধিরগঞ্জ থানা আওয়মীলীগের যে কোনো পদে আমরা দেখতে চায়।এলাকার মানুষ আরও বলেন, তিনি রাজনীতি করার পর থেকে এলাকার মানুষের সেবা দিয়ে আসছেন। এমন মানুষ রাজনীতিতে থাকলে দলের কাজে আসবে।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here

three × 5 =